ঊর্মির জন্মদিনে সাত‍্যকির শুভেচ্ছা, প্রথম তোলা ছবি শেয়ার করে প্রশংসায় ভরালেন পর্দার স্ত্রীকে

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়ালের জগতে সম্ভাবনাময় অভিনেত্রীদের মধ‍্যে অন‍্যতম অন্বেষা হাজরা (annwesha hazra)। জি বাংলায় ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে মুখ‍্যচরিত্রে রয়েছেন তিনি। পর্দায় প্রাণোচ্ছ্বল, সাহসী আবার একই সঙ্গে সরল ঊর্মি। ইন্ডাস্ট্রির নামী অভিনেতা অভিনেত্রীদের থেকে ইতিমধ‍্যেই প্রশংসা কুড়িয়েছেন অন্বেষা।

আজ ‘ঊর্মি’র জন্মদিন। সকাল থেকেই সোশ‍্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। অনুরাগীদের পাশাপাশি সিরিয়ালে সতীর্থরাও জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন অন্বেষাকে। বিশেষ ভাবে নজর কেড়েছে পর্দার সাত‍্যকি অর্থাৎ অভিনেতা ঋত্বিক মুখোপাধ‍্যায়ের শুভেচ্ছা বার্তা।

   

IMG 20211222 192122
অনস্ক্রিন স্ত্রীর সঙ্গে তোলা প্রথম ছবি শেয়ার করে স্মৃতিচারণও করেছেন ঋত্বিক। সঙ্গে একটি মিষ্টি বার্তা। তিনি লিখেছেন, ‘এই ছবিটার গুরুত্ব অনেক আমার কাছে। তার কারণ এটা আমাদের তোলা প্রথম স্থির চিত্র। তার উপর আবার ছবিটা তুলেছে স্বর্ণেন্দু সমাদ্দার। এটা এই সময় যখন সাত‍্যকি ঊর্মিকে চিনছে, দুজনে ঝগড়া করছে রাস্তার মাঝখানে দাঁড়িয়ে, ঊর্মিকে কলকাতা চেনাচ্ছে, একসঙ্গে ফুচকা খাওয়া, কচুরি খাওয়া আরো কত কী…’

তিনি যোগ করেছেন, ‘সেই ঊর্মি রূপী অন্বেষাকে সাত‍্যকি রূপী ঋত্বিক এর পক্ষ থেকে আবির্ভাব দিবস এর শুভেচ্ছা এবং আন্তরিক ভালবাসা। আশে পাশের মানুষ জনকে ভাল রেখে নিজেও ভাল থাকবি, এটাই আমার বিশ্বাস তোর উপর ভাই। রচনার ভুল ত্রুটি মার্জনীয়।’

ঋত্বিকের পোস্ট দেখে উচ্ছ্বসিত সাত‍্যকি ঊর্মির অনুরাগীরা। অনেকেই অনস্ক্রিনের মতো দুজনের অফস্ক্রিন জুটি নিয়েও চর্চা করে। যদিও এ বিষয়ে কোনো মন্তব‍্য করেননি তাঁরা। বড়সড় একটি ফ‍্যানবেস রয়েছে তাঁদের। অনুরাগীদের জন‍্য মাঝে মধ‍্যেই টুকটাক ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন অন্বেষা ঋত্বিক।

https://www.instagram.com/p/CXxcdjRhiSi/?utm_medium=copy_link

সিরিয়ালের গল্প অনুযায়ী, অত‍্যন্ত ধনী পরিবারের মেয়ে হয়ে মধ‍্যবিত্ত যৌথ পরিবারের ছেলে সাত‍্যকির সঙ্গে বিয়ে হয়েছে উর্মির। কিন্তু গল্পের ঊর্মির মন একেবারে শিশুদের মতো সরল। এত ধনী পরিবারের মেয়ে হয়েও তার মনে এতটুকু অহঙ্কার নয়। খুব সহজেই সকলকে আপন করে নিতে পারে সে।

গল্পের নায়ক সাত‍্যকির চরিত্রে রয়েছেন ঋত্বিক মুখার্জি। ঊর্মি-সাত‍্যকির দুষ্টু মিষ্টি প্রেম কাহিনি অচিরেই দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে। সুন্দর গল্প এবং প্রতিটি চরিত্রের সাবলীল অভিনয়ের জন‍্য বহু সিরিয়ালের মাঝেও নামটি বেশ পরিচিত হয়ে উঠেছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর