টাকার জন‍্য লজ্জা শরম ভুলে বিয়েবাড়িতে নাচ! ট্রোলারদের পাল্টা জবাব দিলেন পাক অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: টাকার লোভে বিয়েবাড়িতে নেচে ট্রোল হয়েছিলেন বলিউড তারকারা। সলমন খান থেকে শুরু করে রণবীর সিং, আলিয়া ভাটকেও দেখা গিয়েছিল বিয়েবাড়িতে নাচতে। এই তালিকায় এবার যোগ হল পাকিস্তানি অভিনেত্রী তথা গায়িকা আয়েশা ওমরের (ayesha omar) নাম। বিয়েবাড়িতে নাচার ‘অপরাধে’ নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে পড়লেন তিনি।

সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয় আয়েশার। গাঢ় নীল ও রূপোলি লেহেঙ্গা চোলিতে সেজে ‘মুন্নি বদনাম হুয়ি’র তালে নাচতে দেখা গিয়েছিল তাঁকে। ভিডিও ফাঁস হতেই অভিনেত্রীকে ট্রোল করার জন‍্য ঝাঁপিয়ে পড়েছে নেটনাগরিকদের একাংশ। কেউ তাঁকে ‘লজ্জাহীনা’ বলে কটাক্ষ করেছে তো কারোর প্রশ্ন, বিয়েবাড়িতে এমন নাচার জন‍্য কত টাকা নেন তিনি।

   

Ayesha Omer to go live on Instagram today1630577521 0
ট্রোলিং মাত্রাছাড়া হতেই আসরে নেমেছেন আয়েশা নিজে। কমেন্ট করে তিনি লিখেছেন, ‘যার তার বিয়েতে আয়েশা নাচে না। শুধু বন্ধু ও আত্মীয়দের বিয়েতে। এটা খুব ঘনিষ্ঠ এক বন্ধুর বিয়েতে শুধুমাত্র মজা করার জন‍্য ছিল। টাকার জন‍্য নয়। কোনো টাকাই সে নেয় না।’

এখানেই শেষ নয়। ট্রোলারদের একহাত নিয়ে তিনি আরো লেখেন, ‘তোমাদের মতো আমরাও বন্ধুবান্ধব, আত্মীয় স্বজনদের বিয়েতে নাচি। ব‍্যস্ত শিডিউল থেকে সময় বের করেই নাচ প্র‍্যাকটিস করি। সবদিক সামলানো সহজ নয়। সবকিছু টাকা দিয়ে মাপা যায় না। অনেক সময় নিজেকে খুশি করার জন‍্যও করা উচিত। নিজের কাজের বন্ধুবান্ধবদের সঙ্গে নাচ আমার আত্মাকে খুশি করে।’

https://www.instagram.com/tv/CXn6TuggXj0/?utm_medium=copy_link

প্রসঙ্গত, পাকিস্তানি বিনোদন জগতে বেশ জনপ্রিয় মুখ আয়েশা ওমর। ইউটিউবেও তিনি একই রকম জনপ্রিয়। জনপ্রিয় পাক সিরিয়াল ‘জিন্দেগি গুলজার হ‍্যায়’তে অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও করাচি সে লাহোর, কাফ কঙ্গনার মতো ছবিতেও দেখা গিয়েছিল আয়েশাকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর