মাথায় জলের গ্লাস নিয়ে ব্যালেন্সিং, ১০ ফুট উচ্চতায় লাফ! কুকুরের ভাইরাল ভিডিও দেখে চক্ষু ছানাবড়া

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় রোজই ভাইরাল হয় এমন কিছু ভিডিও যা আমাদের মন কেড়ে নেয়। দিন দিন সোশ্যাল মিডিয়ার বিস্তৃতি বাড়ছে। নতুন নতুন মানুষ যোগ দিচ্ছেন এই বিস্তৃত জগতে। তাদের মনোরঞ্জন করার জন্য অফুরন্ত কন্টেন্টের যোগান দিয়ে যায় সোশ্যাল মিডিয়া। আমাদের চারপাশে মন ছুঁয়ে যাওয়া কোনও ঘটনা খুব দ্রুতই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। এমনই এক ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কুকুর ভালোবাসেন না এমন মানুষের সংখ্যা খুব বেশি নয়। প্রাণীটিকে একটু ভালোবাসা দিলেই প্রাণীটি আপনার অনুগত হয়ে পড়ে। সে জার্মান শেপার্ড হোক কিংবা আপনার পাড়ার নেড়ি কুকুর। পৃথিবীতে নানান জাতের কুকুর রয়েছে এবং তাদের স্বভাবও ভিন্ন রকমের। আর তাদের একজনকে যদি আপনি শেখাতে পারেন নানান রকমের কসরত, তবে তো খুশির কোনও সীমা থাকবে না। এমনই এক কুকুরের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

   

যে কুকুরের ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি হল বেলজিয়ান ম্যানিলয়ইস জাতের। সাধারণত বড় আকারের লাফ দেওয়ার ক্ষমতার জন্য বিখ্যাত কুকুরটি। কিন্তু ভিডিওতে দেখা গিয়েছে লাফানোর সাথে সাথে আরও অনেক রকম কসরত করে দেখাচ্ছে কুকুরটি।

যার মধ্যে একটি হল মাথায় জল ভর্তি গ্লাস নিয়ে হেঁটে দেখানো। ভিডিও দেখে চক্ষু চরকগাছ নেটিজেনদের। এছাড়াও অবিশ্বাস্য রকমের লম্বা লম্বা লাফে সে এখনও পেরিয়ে যাচ্ছিল বিশাল বড় একটি ঝোঁপ, কখনও পেরিয়ে যাচ্ছিল ৩ মানুষের সমান উচ্চতা বিশিষ্ট পাঁচিল। স্বাভাবিকভাবেই অনেকেই কুকুরটির ক্ষমতা দেখে আশ্চর্য হয়েছেন। কিনতে চান কি আপনিও একটি বেলজিয়ান ম্যানিলয়ইস। বেশি নয়, খরচ করতে হবে মাত্র ৩০,০০০ টাকা।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর