রুক্মিনীর সঙ্গে সৌরভের বিয়ের পরিকল্পনা! দাদার চিন্তা, ‘আমার বৌটার কী হবে?’

বাংলাহান্ট ডেস্ক: টলিপাড়ার সুপারহিট জুটিদের মধ‍্যে অন‍্যতম দেব (dev) ও রুক্মিনী (rukmini moitra)। অনেকদিন ধরে সম্পর্কে রয়েছেন দুজনে। লুকোছাপার কোনো ব‍্যাপারই নেই। খুল্লমখুল্লা প্রেম করছেন দুজনে। প্রিয় জুটির বিয়ে নিয়েও উত্তেজনা তুঙ্গে অনুরাগীদের। তার আগেই দেব রুক্মিনীর বিয়ে দিয়ে দিল অভিনেতার এক অনুরাগী।

না, একে অপরের সঙ্গে নয়। দেব রুক্মিনীকে আলাদা আলাদা মানুষের সঙ্গে বিয়ে দিয়েছে ওই অনুরাগী। তার ইচ্ছা, রুক্মিনীকে বিয়ে করুন সৌরভ গঙ্গোপাধ‍্যায় (sourav ganguly)! ব‍্যাপারটা খোলসা করেই বলা যাক। আসলে এই সব পরিকল্পনার সূত্রপাত ‘দাদাগিরি’র মঞ্চে।

   

1518268760 46 750x438 1
শনিবার ২৫ ডিসেম্বর উপলক্ষে সৌরভের সঙ্গে খেলতে আসছে একদল কচিকাঁচা। আকারে, বয়সে খুদে হলেও কথায়, বুদ্ধিতে কিন্তু তারা বড়দেরও টেক্কা দেয়। সম্প্রতি সেই পর্বের একটি প্রোমো প্রকাশ‍্যে এসেছে। সেখানে পশ্চিম মেদিনীপুরের প্রতিযোগী এক মিষ্টি মেয়েই এমন প্রস্তাব দিয়েছে ‘দাদা’কে।

দেবের ছবি দেখে মিষ্টি মেয়েটির লাজুক বক্তব‍্য, “আমি দেবকে বিয়ে করতে চাই”। মেয়ের কথা শুনে অবাক সৌরভ। তাঁর পাল্টা প্রশ্ন, “তাহলে আমার কী হবে?” সঙ্গে সঙ্গে মুশকিল আসান একরত্তির। “তোমাকে দেবের বৌ বিয়ে করবে”, জানিয়ে দেয় খুদে। পরামর্শ মনে ধরলেও সৌরভের চিন্তা ডোনার তাহলে কী হবে?

https://www.instagram.com/p/CXvrYm1vAUZ/?utm_medium=copy_link

খুদেকে সে কথা জিজ্ঞাসাও করেন সৌরভ। ডোনার জন‍্যও উপায় রয়েছে খুদের। বিসিসিআই সভাপতিকে সে বলে, “তোমার বৌকে বলো একটা বাঘ পুষতে”! মুশকিল আসান শুনে হতবাক সৌরভও! শেষমেষ কী করবেন তিনি সেই চিন্তাতেই মাথায় হাত তাঁর।

আগামী শনিবার অর্থাৎ ২৫ ডিসেম্বর দেখা যাবে ‘দাদাগিরি’র এই বিশেষ পর্ব। ছয় খুদে প্রতিযোগীকে নিয়ে খেলবেন সৌরভ। খুদেদের সঙ্গে তিনি নিজেও ফিরে যান ছেলেবেলায়, এমনটা আগেও দেখা গিয়েছে। দর্শকরাও বেশ পছন্দ করে খুদেদের দাদাগিরির পর্ব।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর