ঘুড়ি ওড়াতে গিয়ে নিজেই উড়লেন আকাশে, কোনরকমে প্রাণে বাঁচলেন ব্যক্তি! স্যোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ খোলা জায়গায় পাঁচ বন্ধু মিলে ঘুড়ি (kite) ওড়াচ্ছিলেন। কিন্তু দমকা বাতাসের চোটে এক বন্ধু হঠাৎ গায়েব। দেখা গেল গায়েব নয়, ঘুড়ির সুতোর সঙ্গেই আকাশে উড়ছেন ৫ নম্বর বন্ধু। তৎক্ষণাৎ অন্য বন্ধুরা সুতোয় ঢিল দিয়ে নীচে নামায়। এই দৃশ্যের ভিডিও স্যোশাল মিডিয়ায় শেয়ার হতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

কিছুদিন আগেই শ্রীলঙ্কার (srilanka) জনপ্রিয় গায়িকার ‘মনিকে মাগে হিতে’ গানের তালে মাতাল হয়ে গিয়েছিল নেটিদুনিয়া। আর এবার সেই শ্রীলঙ্কা থেকেই ভাইরাল হওয়া এক রোমহর্ষকর এবং হাস্যকর ভিডিও দেখে মজায় মাতল নেটিজনরা। ভিডিওটি ভয়ঙ্কর হলেও, হাসির রোল উঠল নেটদুনিয়ায়।

   

ভাইরাল ভিডিওতে দেখা যায়, পাঁচ বন্ধু মিলে ঘুড়ি ওড়াচ্ছিলন শ্রীলঙ্কার জাফনা জেলার পয়েন্ট পেড্রোরের ওখানে। আচমকাই দমকা হাওয়ার চোটে নাদ্রাসা মনোহরন নামে এক বন্ধু ঘুড়ির সুতোর সঙ্গে উড়ে যায়। অন্যান্য বন্ধুরা দেখেন ৩০ থেকে ৪০ ফুট উঁচুতে শুধুমাত্র সুতো ধরে ঝুলছেন নাদ্রাসা মনোহরন।

সঙ্গে সঙ্গেই বন্ধুরা ঘুড়ির সুতোয় ঢিল দেয়। কিন্তু মাটির বেশ কিছুটা উপর থেকেই লাফ দেয় নাদ্রাসা মনোহরন। আর অল্পের জন্য প্রাণে বেঁচে যান। তড়িঘড়ি তাঁকে পয়েন্ট পেড্রো হাসপাতালে ভর্তি করা হয়। এবিষয়ে নাদ্রাসা মনোহরন জানান, ঘুড়ি ওড়াতে এসে যে এভাবেই নিজেই ঘুড়ির জায়গায় চলে যাবে, তা স্বপ্নেও কল্পনা করতে পারেননি তিনি। ওভাবে আকাশে ওড়ার সময় হাত অসাড় হয়ে যাওয়ায় একপ্রকার দড়ি ছেড়ে দিতে বাধ্য হন। আর তারপর পড়ে যান মাটিতে। ঘটনাটি ভয়ঙ্কর হলেও, একাধারে বেশ মজাদার। আর বর্তমান সময়ে স্যোশাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর