আরেক স্টারকিডের আমদানি, আরিয়ানের সঙ্গে নাম জড়ানোর পর ‘বেস্ট ফ্রেন্ড’কে শুভেচ্ছা অনন‍্যার

বাংলাহান্ট ডেস্ক: বছর কয়েক আগে বলিউডে পা রেখেছেন অনন‍্যা পাণ্ডে (ananya pandey)। অভিনেতা চাঙ্কি পাণ্ডের বড় মেয়ে তিনি। করন জোহরের ‘স্টুডেন্ট অফ দ‍্য ইয়ার ২’ ছবির হাত ধরে অভিষেক করলেও খুব একটা লাভের মুখ দেখেননি তিনি। কারণ সে ছবি মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। এরপর আর দুটি ছবিতে অভিনয় করেছেন অনন‍্যা। কিন্তু তেমন হিট হয়নি কোনোটাই।

এবার জানা গেল তাঁরই পরিবার থেকে আরো এক তারকা সন্তান পা রাখতে চলেছেন বলিউডে। তিনিই নাকি অনন‍্যার প্রথম ‘বেস্ট ফ্রেন্ড’। ইন্ডাস্ট্রির ভবিষ‍্যতের নায়কের জন্মদিনে নিজেদের ছোট্টবেলার ছবি শেয়ার করে শুভেচ্ছাও জানিয়েছেন চাঙ্কি পাণ্ডে কন‍্যা।

   

Ananya1
ইনি হলেন অনন‍্যার আদুরে তুতো দাদা আহান পাণ্ডে (ahaan pandey)। চাঙ্কি পাণ্ডের ভাই চিকি পাণ্ডের ছেলে তিনি। ২৩ ডিসেম্বর ২৪ এ পা দিয়েছেন আহান। দাদার জন্মদিনে ছোটবেলার দুটি ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন অনন‍্যা। একটি ছবিতে দেখা যাচ্ছে হাসিমুখে ললিপপ খাচ্ছেন ছোট্ট আহান। পাশে বসে দাদার দিকে তাকিয়ে অনন‍্যা।

অন‍্য ছবিতে রঙ বেরঙের বেলুনের মাঝে বসে রয়েছে দুই ভাই বোন। ছবি শেয়ার করে অনন‍্যা লিখেছেন, ‘জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা আমার প্রথম বেস্ট ফ্রেন্ড। তোমাকে ভালবাসি আহানি।’

22 pictures from inside Ananya Panday striking Pali Hill home
জানা যাচ্ছে, খুব শীঘ্রই বলিউডে পা রাখছেন আহান। অভিষেক ছবিতেই বেশ বড় ব্রেক পেতে চলেছেন তিনি। যশরাজ ফিল্মসের একটি সুপারহিরো প্রোজেক্টে ডেবিউ করতে চলেছেন তিনি। সূত্রের খবর, আহানের বিপরীতে দেখা যাবে মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী মনুষী ছিল্লরকে।

ANANYA 2020 8 18 5 53 56 thumbnail

প্রসঙ্গত, মাস কয়েক আগেই মাদক কাণ্ডে আরিয়ান খানের সঙ্গে নাম জড়িয়ে বিপদে পড়েছিলেন অনন‍্যা। অভিযোগ উঠেছিল, তিনি নাকি আরিয়ানকে গাঁজার যোগান দিতেন। আরিয়ান ও অনন‍্যার মাদক সংক্রান্ত হোয়াট‍সঅ্যাপ চ‍্যাট ভাইরাল হতেই তাঁকে ডেকে পাঠায় NCB। যদিও তিনি দাবি করেন গাঁজা যে এক প্রকার মাদক সেটাই তিনি জানতেন না।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর