কোহলির পর KKR-এ খেলা ধোনির মতোই ঠান্ডা মাথার এই বিরাট ক্রিকেটার হতে পারেন RCB-র অধিনায়ক

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএল মেগা নিলামের তারিখ ঘোষণা হয়ে গিয়েছে। কিন্তু আরসিবি বিরাট কোহলির পর কাকে অধিনায়ক করবে সে বিষয়ে এখনও সিদ্ধান্ত নিয়ে উঠতে পারেনি ম্যানেজমেন্ট। আইপিএল মেগা অকশনে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল শক্তিশালী তারকাদের কিনে তাদের মধ্যে কাউকে অধিনায়ক করতে পারেন। একজন এমন ক্রিকেটারকে চাইছেন তারা যার মধ্যে মহেন্দ্র সিং ধোনির মতো ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আছে।

ভারতের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি আইপিএল ২০২১-এর পরেই আরসিবি-র অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা করেছিলেন। কোহলির নেতৃত্বে ব্যাঙ্গালোর একটিও আইপিএল ট্রফি জিততে পারেনি। তাই এবার আইপিএলের মেগা অকশনে। আরসিবি দল ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান ও অভিজ্ঞ ক্রিকেট মস্তিষ্ক ইয়ন মরগ্যানকে কিনে তাদের শিবিরে অন্তর্ভুক্ত করতে পারে। এবি ডিভিলিয়ার্স দল ছাড়ায় মিডল অর্ডারে একজন ভরসা দেওয়ার মতো ব্যাটারও প্রয়োজন তাদের।

   

eoin morgan kkr ipl 2020 1600774692

ইয়ন মরগ্যান তার নেতৃত্বে কেকেআর দলকে আইপিএল ২০২১-এর ফাইনালে নিয়ে যান। যদিও কেকেআর দল তাকে ধরে রাখেনি তার খারাপ ফর্মের কারণে। তিনি মাঠে ধোনির মতোই খুব শান্ত থাকেন এবং ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নেন। সেটা বোলিং পরিবর্তনই হোক বা টিম কম্বিনেশন তৈরি করা। তার নেতৃত্বেই ইংল্যান্ড দল ২০১৯ বিশ্বকাপে জয় পেয়েছিল। একই সময়ে, তার তত্ত্বাবধানে, ইংল্যান্ড দল ২০২১ টি টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করেছিল।

আরসিবি দলে তিন শক্তিশালী ক্রিকেটারকে ধরে রাখা হয়েছে। তার মধ্যে বিরাট ছাড়াও রয়েছে গ্লেন ম্যাক্সওয়েল। কিন্তু অজি তারকাকে তারা অধিনায়কত্বর বোঝা দিতে চান না, যাতে তার স্বাভাবিক খেলা নষ্ট না হয়।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর