খেলা দূরের কথা, মধ্যরাতে হোটেল থেকেই বের করে দেওয়া হল পাকিস্তানি ক্রিকেটারদের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আশ্চর্য ঘটনা ঘটলো পাকিস্তানের ক্রিকেটকে কেন্দ্র করে। পাকিস্তানের শীর্ষ ঘরোয়া টুর্নামেন্ট “কায়েদ-ই-আজম” ট্রফির ফাইনালিস্টদের বুধবার অর্থাৎ ২২শে ডিসেম্বর হোটেল থেকে বের করে দেওয়া হয়েছিল। জিও সুপারের একটি প্রতিবেদন অনুসারে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) অবহেলার কারণে খাইবার পাখতুনখাওয়া এবং নর্দানের খেলোয়াড় এবং কর্মকর্তারা রাস্তায় বার করে দেওয়ার মতো অপমানজনক ঘটনার মুখোমুখি হতে হয়েছে।

সেই হোটেল ম্যানেজমেন্টের মতে অবশ্য ব্যাপারটি অন্যরকম। তাদের মতে উভয় দল, যার মধ্যে পাকিস্তানের একগুচ্ছ তারকা ক্রিকেটার রয়েছে, প্রত্যেকেরই জন্য ২২ ডিসেম্বর পর্যন্ত হোটেল বুকিং ছিল। বুকিংয়ের সময় শেষ হয়ে যাওয়ায়, খেলোয়াড় এবং কর্মকর্তাদের বরাদ্দকৃত কক্ষগুলি খালি করার নির্দেশ দেওয়া হয়েছিল।

   

আরও খবর পাওয়া গিয়েছে যে হোটেল ম্যানেজমেন্ট পিসিবিকে জানিয়েছিল যে একটি বড় গ্রুপের আগমনের কারণে, ২২ শে ডিসেম্বরের বুকিং নিশ্চিতকরণ পূর্ববর্তী বুকিং বাতিল হওয়ার পরেই সম্ভব হবে। তবে একটি বিষয় পরিস্কার, সেটি হল বোর্ড এবং হোটেল ম্যানেজমেন্টের মধ্যে সমন্বয়ের অভাবের কারণে এই ঘটনা ঘটেছে। পরবর্তীতে, ২২ শে ডিসেম্বরের পরেও সেই হোটেলে কোনও বুকিং করা যায়নি

পরে পিসিবির তরফ থেকে খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের অন্য একটি হোটেলে স্থানান্তরিত করে। তবে পুরো প্রক্রিয়ায় উভয় পক্ষের বায়ো বাবলের নিয়ম ভাঙতে হয়েছিল। এদিকে পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা বৃহস্পতিবার ঘটনাটিকে লজ্জাজনক বলে আখ্যা দিয়েছেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর