ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়ে বড় সিদ্ধান্ত হরভজনের, মানুষের সেবায় নিয়োজিত হওয়ার ভাবনা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সম্প্রতি ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেছেন হরভজন সিং। প্রাক্তন ভারতীয় স্পিনার এখন চলেছেন রাজনীতিতে পা রাখতে। হরভজন বলেছেন যে তিনি প্রতিটি দল থেকেই কিছু নেতাকে চেনেন এবং কোনও দলে যোগ দিলে তাদের সঙ্গে কথা বলবেন। তিনি পাঞ্জাবের সেবা করতে চান। হয় রাজনীতির মাধ্যমে বা অন্যভাবে। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত হয়নি। তিনি আরও জানান যে তিনি যা করবেন ভেবেচিন্তেই করবেন।

রবিবার সাংবাদিক সম্মেলনে হরভজন সিং বলেন, “ভবিষ্যৎ নিয়ে আমি কিছু ঠিক করিনি, আমি আপাতত ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকব। মানুষ আমাকে শুধু ক্রিকেটের কারণেই চেনেন। যদি কোনওদিন রাজনীতিতে যাওয়ার কথা ভাববো আমি তখন সবাইকে তা বলব। সত্যি কথা বলতে, আমি এখনও এটি নিয়ে কিছু ভাবিনি। অফার আছে ঠিকই, কিন্তু এখনও সিদ্ধান্ত নিইনি।

   

Harbhajan Singh 2

হরভজন অবশ্য প্রথম নন, অনেক তারকা ভারতীয় ক্রিকেটার অবসরের পর রাজনীতিতে প্রবেশ করেছেন। নভজ্যোত সিং সিধু এবং গৌতম গম্ভীর বর্তমানে সক্রিয় রাজনীতির সাথে যুক্ত। গম্ভীর বিজেপির সাংসদ। সিধু আগে বিজেপিতে ছিলেন এবং এখন দল বদলে কংগ্রেসে আছেন।

গত কয়েকদিন ধরেই মিডিয়ায় জল্পনা চলছে যে কংগ্রেস দল আসন্ন বিধানসভা নির্বাচনে জলন্ধর থেকে হরভজনকে প্রার্থী করতে চাইছে। যদিও প্রকাশ্যে এই নিয়ে হরভজন বা কংগ্রেস কেউই কিছু জানায়নি। এর আগে ক্রিকেটার হরভজন সিং-এর বিজেপিতে যোগ দেওয়ার গুজব ছিল ২০১৭ থেকেই তারপরে হরভজন সিংকে নিজেই এগিয়ে এসে সেই জল্পনা বাতিল করে দিয়েছেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর