সইফ-করিনার ছেলের পুরো নাম কী? ষষ্ঠ শ্রেণির সাধারন জ্ঞানের প্রশ্ন নিয়ে শোরগোল নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: সইফ (saif ali khan) করিনার (kareena kapoor khan) দুই নয়নের মণি তৈমুর ও জেহকে নিয়ে এখনো উন্মাদনা রয়েছে বলিপাড়ায়। তারকা সন্তান বলে কথা, বাবা মাকে টেক্কা দিয়ে দুই ছেলেই জনপ্রিয়তার তুঙ্গে উঠেছে। সে খ‍্যাতির বাড়বাড়ন্ত এতটাই যে স্কুলের পরীক্ষার প্রশ্নপত্রেও জিজ্ঞাসা করা হল করিনার দুই ছেলের নাম।

শুনতে অবাক লাগলেও এ ঘটনা একেবারেই সত‍্যি! মধ‍্য প্রদেশের খান্ডওয়ার একটি বেসরকারি স্কুলে ষষ্ঠ শ্রেণির সাধারন জ্ঞানের পরীক্ষার প্রশ্নপত্রে এসেছে এমনি প্রশ্ন। ঘটনা জানাজানি হতেই শিক্ষা দফতরের তরফে শোকজ নোটিস পাঠানো হয়েছে স্কুল কর্তৃপক্ষকে।

   

Taimur 1
গত বৃহস্পতিবার খান্ডওয়ার অ্যাকাডেমিক হাইটস পাবলিক স্কুলে ষষ্ঠ শ্রেণির সাধারন জ্ঞানের পরীক্ষার প্রশ্নপত্র নিয়েই যত গণ্ডগোল। সেখানে প্রশ্ন এসেছিল,  ‘করিনা কাপুর খান ও সইফ আলি খানের ছেলের পুরো নাম লেখ’। সোশ‍্যাল মিডিয়ায় প্রশ্নপত্রের ছবি ভাইরাল হয়ে গিয়েছে ইতিমধ‍্যেই। বিষয়টা নিয়ে পড়ুয়াদের অভিভাবকেরা প্রশ্ন তুলেছেন। যদিও স্কুল কর্তৃপক্ষের সাফাই, পড়ুয়াদের জ্ঞান বাড়ানোর জন‍্যই প্রশ্ন রাখা হয়েছে।

অভিভাবকদের অভিযোগ, পড়ুয়াদের সাধারন জ্ঞান বাড়ানোর জন‍্য বিখ‍্যাত ব‍্যক্তিদের সম্পর্কে প্রশ্ন করা উচিত। যেমন ছত্রপতি শিবাজি মহারাজ বা আহিল‍্যাবাঈ হোলকার। এদিকে স্কুলের ডিরেক্টরের দাবি, দিল্লির একটি সংস্থা থেকে প্রশ্নপত্র তৈরি হয়ে আসে। ধর্ম সম্প্রদায়ের উর্দ্ধে উঠে পড়ুয়াদের জ্ঞানের পরিধি বাড়ানোর জন‍্যই এমন প্রশ্ন রাখা হয়েছে।

saif kareena taimur
প্রসঙ্গত, সদ‍্য করোনা মুক্ত হয়েছেন করিনা। দু সপ্তাহ আইসোলেশনে থাকার পর অবশেষে করোনা মুক্ত হলেন তিনি। আর নেগেটিভ রিপোর্ট হাতে পেয়েই ফের পার্টি শুরু করে দিয়েছেন অভিনেত্রী। গোটা কাপুর পরিবারকে সঙ্গে নিয়ে ফ‍্যামিলি লাঞ্চে দেখা গেল বেবোকে।

শনিবার মুম্বইতে শশী কাপুর ও জেনিফার কেন্ডালের ছেলে কুণাল কাপুর এই ফ‍্যামিলি লাঞ্চের আয়োজন করেছিলেন। প্রতি বছরই ক্রিসমাস উপলক্ষে গোটা কাপুর খানদান একত্র হয়। এদিন করিনা ছাড়াও লাঞ্চে উপস্থিত ছিলেন সইফ আলি খান, তৈমুর, আরমান ও আদর জৈন, তারা সুতারিয়া, করিশ্মা কাপুর সহ অন‍্যান‍্যরা। তবে এবারে রণবীর কাপুর, নীতু কাপুর সহ পরিবারের অনেকেই অনুপস্থিত ছিলেন। তবে শুক্রবার আলিয়ার বাড়িতে একটি ক্রিসমাস পার্টিতে দেখা মিলেছিল রণবীর ও নীতুর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর