নিজের চার বছরের ছেলেকেও বলিউডে আনছেন করন! ভাইরাল ছোট্ট যশের অডিশনের ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক তারকা সন্তানরা পা রাখছে বলিউডে। বাবা, মা তারকা হওয়া মানেই বেশিরভাগ সন্তান ঝোঁকে অভিনয়ের দিকে। আর তাদের লঞ্চ করার জন‍্য পা বাড়িয়ে রয়েছেন করন জোহর (karan johar)। সে যতই তাঁকে ‘নেপোটিজমের ধ্বজাধারী’ বলে কটাক্ষ, ট্রোল করা হোক না কেন, সেলেব সন্তানদের প্রতি একটু বেশিই স্নেহপ্রবণ করন।

তিনি ইঙ্গিত দিয়েছিলেন যে নিজের দুই ছেলে মেয়েকেও শীঘ্রই অভিনয় জগতে আনবেন তিনি। তার প্রস্তুতিও শুরু করে দিয়েছেন পরিচালক প্রযোজক। ছোট্ট ছেলে যশের (yash johar) অডিশন নিয়েই নিয়েছেন তিনি। তবে কি সত‍্যিই নিজের ছেলেকে বলিউডে লঞ্চ করছেন করন? না, এখনি তেমন কোনো ঘোষনা তিনি না করলেও নেহাত মজার ছলেই ছেলের অডিশন নিয়েছেন করন।

   

karan johar twinning with kids
সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ছেলেকে একটার একটা নির্দেশ দিচ্ছেন তিনি। কখনো আনন্দ, কখনো দুঃখ আবার কখনো রাগের অভিব‍্যক্তি ফুটিয়ে তুলতে হবে তাকে। বাবা বলা মাত্রই চটপট সব করে দেখাচ্ছে ছোট্ট যশ। ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে।

https://www.instagram.com/karanjohar.fan/tv/CX7yNzxl7Og/?utm_medium=copy_link

এর আগেও যশের একটি ভিডিও শেয়ার করেছিলেন করন। সেখানে স‍্যান্ডউইচ বানাতে দেখা দেখা গিয়েছিল তাকে। ভিডিও দেখে মনে হচ্ছে অনলাইন ক্লাস চলাকালীন নিজে হাতে স‍্যান্ডউইচ বানিয়ে দেখাচ্ছে ছোট্ট যশ। পাউরুটির একটি স্লাইসের উপরে অনেকটা মাখন, শশা দিয়ে স‍্যান্ডউইচ বানাচ্ছে সে। পরনে পেশাদার রাঁধুনির মতো অ্যাপ্রন, শেফ টুপি। ভিডিওটি শেয়ার করে করন লিখেছেন, আমাদের বাড়িতে একজন শেফ রয়েছে। শেফ যশ জোহর।

karankoharson41589539999 1
ভিডিওটি শেয়ার হতেই কয়েকজন ঝাঁপিয়ে পড়েছিলেন ট্রোল করার জন‍্য। একজন লিখেছেন, বড় হয়ে বাবার মতোই মাখন লাগাতে শিখবে। আরেকজন লিখেছেন, এখন এত কিছু করে কী লাভ? বড় হয়ে সেই তো বাবার মতোই হবে। উল্লেখ‍্য, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, জাহ্নবী কাপুরের মতো তারকা সন্তানদের বলিউডে লঞ্চ করেছেন করনই।

২০১৭ সালে সারোগেসির মাধ‍্যমে বাবা হন করন জোহর। দুই খুদে যশ ও রুহিকে লালন পালন করে বড় করে তোলার মধ‍্যে দিয়েই পিতৃত্বের স্বাদ পুরোপুরি উপভোগ করছেন করন। ‘সিঙ্গল ফাদার’ হয়েও দিব‍্যি সামলাচ্ছেন দুই খুদের যাবতীয় আবদার  দুষ্টুমি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর