বিয়ের পরেও ভোলেননি প্রাক্তনকে, সলমনের জন্মদিনে আদুরে বার্তা ক‍্যাটরিনার

বাংলাহান্ট ডেস্ক: ৫৬ তম জন্মদিনটা বেশ ঘটনাবহুলই কাটল সলমন খানের (salman khan)। জন্মদিনের ঠিক আগে সাপের কামড় খেয়ে হাসপাতালে ছোটা, উপরন্তু এক সময়ের প্রিয় মানুষ, প্রাক্তন প্রেমিকা ক‍্যাটরিনা কাইফের (katrina kaif) বিয়েও এ বছরেই দেখতে হয়েছে অভিনেতাকে। কিন্তু তবুও তিনি বুক চিতিয়ে দাঁড়িয়ে রয়েছেন এখনো। অবশ‍্য ক‍্যাটের বিয়ে হয়ে গিয়েছে ঠিকই, কিন্তু ভাইজানকে এখনো ভুলতে তিনি পারেননি।

সলমনের জন্মদিনেই মিলল তার প্রমাণ। প্রতি বছরের মতোই মনে করে ঠিক প্রাক্তনকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন ক‍্যাটরিনা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সলমনের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন সলমন খান! সবথেকে আনন্দের জন্মদিন কাটাও। যত ভালবাসা, আলো আর বুদ্ধি তোমার রয়েছে, সবসময় তোমার সঙ্গে থাকুক এটাই প্রার্থনা করি।’

Screenshot 2021 12 28 00 40 10 696 com.instagram.android
উল্লেখ‍্য, একথা কারোর অজানা নয় যে এক সময় সলমনের প্রেমিকা ছিলেন ক‍্যাটরিনা। দুজনের কেউই খোলাখুলি সম্পর্কটা স্বীকার না করলেও এ ছিল বলিউডের ওপেন সিক্রেট। ইন্ডাস্ট্রিতে ক‍্যাটরিনাকে প্রথম বড় ব্রেক দিয়েছিলেন সলমন। একসঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন দুজনে।

উপরন্তু এত বছর একসঙ্গে থাকার পর, বিচ্ছেদের পরেও একাধিক ছবিতে অভিনয় করা সত্ত্বেও সলমন বা খান পরিবারের কাউকেই নিজের বিয়েতে আমন্ত্রণ করার ভদ্রতাটুকু দেখাননি ক‍্যাটরিনা। তবুও অভিনেত্রীকে দামী উপহার দিয়েছেন সলমন। বিয়ের পরে অবশ‍্য সলমনের সঙ্গেই ‘টাইগার থ্রি’র শুটিং শুরু করতে চলেছেন।

207404 828598 salman khan katrina kaif
প্রসঙ্গত, শোনা গিয়েছিল ইন্ডাস্ট্রির সমস্ত বন্ধুবান্ধবদের জন‍্য একটি বড়সড় রিসেপশন পার্টির আয়োজন করবেন ভিকি ক‍্যাটরিনা। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, ওমিক্রন আতঙ্কের মধ‍্যেই যথা সম্ভব নিয়ম বিধি মেনে আয়োজন করা হবে।

খবর মিলেছিল, ক‍্যাটরিনার দুই প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর এবং সলমন খানও আমন্ত্রিত থাকবেন রিসেপশনে। এছাড়াও আমন্ত্রিতদের তালিকায় থাকছে শাহরুখ খান, আমির খান, অমিতাভ বচ্চনের মতো নাম। প্রত‍্যেক অতিথিকে করোনা পরীক্ষা করেই আসতে হবে বলে খবর এবং অবশ‍্যই পরীক্ষার ফল নেগেটিভ আসতে হবে। তবে এ বিষয়ে আর কোনো খবর মেলেনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর