বক্স অফিসে কোটি টাকার ক্ষতি ‘৮৩’র, স্বামী রণবীরের বকেয়া টাকায় কোপ বসাবেন প্রযোজক স্ত্রী দীপিকা!

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার পর মুক্তি পেয়েছে ‘৮৩’ (83)। মুক্তির আগে দর্শকদের উন্মাদনাও ছিল চোখে পড়ার মতো। কিন্তু ছবি দেখার পর সে উত্তেজনার অনেকটাই স্তিমিত হয়ে গিয়েছে। বক্স অফিসে রীতিমতো খারাপ ফল করেছে রণবীর সিংয়ের (ranveer singh) এই ছবি। মুক্তির পর ৩ দিনে মাত্র ৪৭ কোটি টাকার ব‍্যবসা করেছে এই ছবি। এর জেরে বড়সড় ক্ষতির মুখে পড়তে চলেছেন অভিনেতা থেকে ছবি নির্মাতারা।

ছবিটিকে ঢেলে সাজাতে কোনো রকম ত্রুটি রাখেননি প্রযোজকরা। রণবীর জায়া দীপিকা পাডুকোন (ranveer singh) নিজে অভিনয়ের পাশাপাশি ছবির প্রযোজকও ছিলেন। এছাড়াও প্রযোজকদের বড় তালিকায় নাম রয়েছে কবীর খান, বিষ্ণু বর্ধন ইন্দুরি, সাজিদ নাদিয়াদওয়ালা, রিলায়েন্স এন্টারটেনমেন্ট এবং ৮৩ ফিল্ম লিমিটেড।

Ranveer Singh
শোনা গিয়েছে, কপিল দেব ও অন‍্য খেলোয়াড়দের মুখে সেই ম‍্যাচের বিস্তারিত ঘটনা শুনে এবং তাঁদের গভীরভাবে পর্যবেক্ষণের পরেই চরিত্রগুলি ফুটিয়ে তুলেছেন অভিনেতারা। এর জন‍্য কপিল দেবের টিমকে মোটা অঙ্কের টাকা দক্ষিণা দিতে হয়েছে ছবি নির্মাতাদের। সূত্রের খবর মানলে রণবীরদের গাইড করার জন‍্য ৫ কোটি টাকা নিয়েছেন কপিল। সব মিলিয়ে মোট ১৫ কোটি টাকা দিতে হয়েছে ৮৩ র টিমকে।

এদিকে বক্স অফিসের এই হাল। ব‍্যবসার এই ‘ভাঁড়ে মা ভবানী’ অবস্থার জন‍্য কোটি টাকার ক্ষতি হতে পারে ছবি নির্মাতাদের। আসলে ছবিটি দেখে মনে হচ্ছে ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ের উপ‍রে বানানো কোনো ডকুমেন্টরি। দর্শকরা যে আশা করে গিয়েছিলেন হলে সে আশা পূর্ণ হয়নি।

প্রযোজকদের এক ঘনিষ্ঠ সূত্র নাকি বিরক্তি প্রকাশ করে প্রশ্ন তুলেছেন, লর্ডসের স্টেডিয়ামে শুট করার প্রয়োজনটা কী ছিল? এমন বড় স্টেডিয়াম তো ভারতেই অনেক রয়েছে। এতে একটা বড় অঙ্কের টাকা জলে গিয়েছে। কিন্তু ছবির টিম অতিরিক্ত আত্মবিশ্বাসী হওয়ায় নাকি সেসব আপত্তি ধামাচাপা পড়ে গিয়েছিল।

deepika padukone ranveer 1638426643
এখন উপায় কী? কোটি কোটি টাকার ক্ষতি হতে পারে এই ছবির খারাপ ফলাফলের জন‍্য। সূত্রের খবর বলছে, খাঁড়ার কোপটা পড়বে পর্দার ‘কপিল দেব’ ওরফে রণবীর সিংয়ের উপরেই। এখন বেশ কিছু টাকা পাওয়া বাকি রয়ে গিয়েছে তাঁর। প্রযোজক দীপিকা হয়তো স্বামীকেই বঞ্চিত করতে পারেন ক্ষতি সামলাতে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর