ভেঙে পড়া বিশালাকার UFO দেখা গেল আন্টার্কটিকায়! ছবি ধরা পড়ল গুগল আর্থে

বাংলাহান্ট ডেস্কঃ ফের উস্কে উঠল ভিন গ্রহের প্রাণের অস্তিত্বের কথা। আন্টার্কটিকায় (antarctica) সন্ধান পাওয়া গেল বিশালাকার চাকতির। দাবি করা হচ্ছে, ওই বিশালাকার চাকতিটি প্রকৃতপক্ষে ভিনগ্রহের প্রাণীদের। যা ঘিরে আবার মাথাচাড়া দিচ্ছে ভিনগ্রহের প্রাণের অস্বস্তিতের বিষয়টা।

ভিনগ্রহেও যে প্রাণের অস্তিত্ব রয়েছে, সেখানেও যে প্রাণী রয়েছে, তা নিয়ে বহুদিন ধরেই নানারকম আলোচনা পর্যালোচনা চলছে। কিন্তু এখনও সেভাবে কিছুরই প্রমাণ পাওয়া যায়নি। তবে এই নিয়ে নানা তর্ক বিতর্ক লেগেই রয়েছে সবসময়। এমনকি নানা ধরনের সিনেমাতেও ভিনগ্রহের মানুষ, তাঁদের যান, আদব কায়দাও দেখানো হয়েছে।

তবে মাঝে মধ্যেই আকাশপথে কিছু অস্বাভাবিক যান ঘোরাফেরা করতে দেখে, সেটাকে ভিনগ্রহের প্রাণীদের যান বলেও মনে করা হয়। তবে সবটাই কাল্পনিক, বাস্তবে এর আদৌ কোন অস্তিত্ব আছে কিনা, তা জানা যায়নি আজ অবধি।

তবে বর্তমান সময়ে এই ভিনগ্রহের প্রাণীদের যান অর্থাৎ ইউএফও (ufo) নিয়ে আবারও একটা বিষয় সামনে এসেছে। গুগল আর্থ ঘাঁটতে গিয়ে আন্টার্কটিকায় বিশালাকায় চাকতির মতো এক বস্তুর সন্ধানপান এক ব্যক্তি। আর সেই বিষয়ের উপরই জোর দেন স্কট সি ওয়ারিং নামের স্বঘোষিত ইউএফও বিশেষজ্ঞ।

বিজ্ঞানীরা তাঁর দাবিকে নস্মাৎ করে দিলেও, তিনি দাবি করেছেন, ‘বরফের বুকে ভাসমান ওই গোল চাকতিটি আদতে ভিনগ্রহের প্রাণীদের। এই ভিডিওটি শেয়ার করার পর অনেক দেশই সেখানে গিয়ে ওই ইউএফওটি উদ্ধারের চেষ্টা করবে। এই ছবির দ্বারাই প্রমাণিত যে, ভিনগ্রহের প্রাণীদের অস্তিত্ব আছে এবং তাঁরা পৃথিবীতে চলাচলও করে। তবে কি নিজেদের যান লুকনোর জন্য আন্টার্কটিকাকেই বেছে নিল তাঁরা?’


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর