ফেসবুকে প্রেম করে ১৫-র নাবালককে পালিয়ে নিয়ে বিয়ে ২২ বছরের যুবতীর, ধরল পুলিশ

বাংলাহান্ট ডেস্কঃ বছর ১৫- র নাবালক প্রেমিকের সঙ্গে ঘর ছেড়েছিলেন বছর ২২-র যুবতী। শুধু তাই নয়, পালিয়ে গিয়ে সেরে নিয়েছিলেন বিয়েটাও। কিন্তু ট্রেনে উঠতেই ঘটে যায় বিপত্তি। বৃহস্পতিবার লোকাল ট্রেনে চড়ে শান্তিপুরে আসার সময় তাঁদের কথোপকথনে সন্দেহ হওয়ায়, ট্রেন থেকে নামিয়ে তুলে দেওয়া হয় রেল পুলিশের হাতে।

বিষয়টা হল, বেশ কিছুদিন আগে ফেসবুকে আলাপ হয় দমদমের যুবতী রিয়া সেনের সঙ্গে নদীয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার দিগনগর এলাকার বাসিন্দা দিগনগর হাইস্কুলের দশম শ্রেণিতে পাঠরত কিশোর রাজীব দুর্লভের। বন্ধুত্ব থেকে প্রেম এবং প্রেমের পর তাঁরা সিদ্ধান্ত নেয় পালিয়ে গিয়ে বিয়ে করার।

bbbvbvb 1

যেমন ভাবা তেমন কাজ। প্রেমের টানে বাড়ি থেকে পালিয়ে তাঁরা বিয়েও করে নেয়। গত ২৫ শে ডিসেম্বর বাড়ি থেকে পালিয়ে একটি মন্দিরে তাঁরা বিয়েটাও সেরে নেয়। এবার ৫ দিন পর তাঁরা বৃহস্পতিবার লোকাল ট্রেনে চড়ে শান্তিপুরে আসছিল। আর এই সময়ই তাঁদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

জানা গিয়েছে, ট্রেনের মধ্যে তাঁদের কথোপকথন শুনে সন্দেহ হয় অন্যান্য যাত্রীদের। শোনা যায়, রিয়া নাকি উত্তরপ্রদেশে নিজের কাজের জায়গায় নিয়ে যেতে চেয়েছিল রাজীবকে এবং তার জন্য জোরাজুরিও করছিল সে। তবে সেখানে রিয়া ঠিক কি কাজ করে, তা অবশ্য জানা যায়নি।

ট্রেনের মধ্যে তাঁদের দুজনের কথাবার্তা শুনে সন্দেহ হওয়ায়, তাঁদের শান্তিপুর ষ্টেশনে  নামিয়ে আটকে রেখে পুলিশ এবং চাইল্ড লাইনে খবর দেওয়া হয়। খবর পেয়ে সেখানে প্রথমে রেল পুলিশ কর্মীরা সেখানে উপস্থিত হয়। তারপর তাঁরা শান্তিপুর থানার পুলিশের হাতে তাঁদেরকে তুলে দেয়। জিজ্ঞাসাবাদ চলছে।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর