‘মিথ্যা দাবি করেছেন কোহলি’- সাংবাদিক সম্মেলনে বোমা ফাটালেন চেতন শর্মা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিস্ফোরণ ঘটালেন নির্বাচক প্রধান এবং প্রাক্তন ভারতীয় তারকা চেতন শর্মা। প্রধান নির্বাচক চেতন শর্মা শুক্রবার বলেছেন- “টি টোয়েন্টি বিশ্বকাপের আগে আয়োজিত বৈঠকে উপস্থিত প্রত্যেকেই বিরাট কোহলিকে টি টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতের টি-টোয়েন্টি অধিনায়ক পদ থেকে পদত্যাগ করার বিষয়ে পুনর্বিবেচনা করতে বলেছিলেন।”

সাম্প্রতিক কালে প্রেস রিলিজের মাধ্যমে স্কোয়াড ঘোষণাই রীতি হয়ে দাঁড়িয়েছিল বিসিসিআইয়ের সাম্প্রতিক নিয়ম ভেঙে চেতন দক্ষিণ আফ্রিকায় তিন ম্যাচের সিরিজের জন্য ওডিআই স্কোয়াডের নাম ঘোষণা করতে আজ একটি সংবাদ সম্মেলনে উপস্থিত হয়েছেন। তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে কোহলি টি টোয়েন্টি বিশ্বকাপের ঠিক আগে যখন বোর্ড এবং নির্বাচকদের এই সিদ্ধান্তটি জানিয়েছিলেন তখন তাকে সত্যিই টি-টোয়েন্টি অধিনায়কত্ব ছেড়ে না দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছিল কি না?

   

chetan virat

চেতন এর জবাবে বলেন, “যখন মিটিং শুরু হয়েছিল, তখন সবার জন্যই কোহলির ঘোষণা খুব আশ্চর্যজনক ছিল। যেহেতু বিশ্বকাপ তখন কাঁধের ওপর নিঃশ্বাস ফেলছে এবং আপনি এই খবর শুনেছেন, একজন সাধারণ মানুষের প্রতিক্রিয়া কী হবে? বৈঠকে উপস্থিত সবাই তাকে পুনর্বিবেচনা করতে, তাকে বলা হয়েছিল ‘আমরা বিশ্বকাপের পরে এই বিষয়ে কথা বলতে পারি’। সমস্ত নির্বাচকরা মনে করেছিলেন যে এটি বিশ্বকাপে পারফরম্যান্সকে প্রভাবিত করতে পারে। ভারতীয় ক্রিকেটের স্বার্থে বিরাটকে বলা হয়েছিল দয়া করে অধিনায়কত্বের দায়িত্ব চালিয়ে যেতে। তবে তার নিজস্ব পরিকল্পনা ছিল। আমাদের তার সিদ্ধান্তকে সম্মান করতেই হতো।”

সম্প্রতি প্রেস কনফারেন্স না করার বিষয় নিয়েও মুখ খুলেছেন চেতন। তিনি এই বিষয়ে বলেছেন যে নির্বাচকরা প্রয়োজনে প্রেস ইন্টারঅ্যাকশন পুনরায় শুরু করতে চলেছেন। তিনি বলেন, আমরা কিছু গোপন করতে চাই না। যারা কিছু ভুল করে তারা সাধারণত কিছু গোপন করে। আমরা কিছু লুকাচ্ছি না।”

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর