বছরের শুরুতেই বড় উপহার, প্রথম বার ‘মা’ বলে ডাকল ছোট্ট ভামিকা! ভিডিও শেয়ার করলেন অনুষ্কা

বাংলাহান্ট ডেস্ক: বছরের শুরুটা হয়তো এর থেকে বেশি ভাল হতে পারত না অনুষ্কা শর্মার (anushka sharma) জন‍্য। গত বছরেই মাতৃত্বের সুখ পেয়েছেন তিনি। আর নতুন বছরেই মেয়ের মুখে প্রথম বার মা ডাক শুনলেন তিনি। নতুন বছরে এর থেকে বড় উপহার আর কীই বা হতে পারে! আনন্দ আত্মহারা অনুষ্কা সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমেই শেয়ার করেছেন এই সুখবর।

এই মুহূর্তে স্বামী বিরাট কোহলির সঙ্গে দক্ষিণ আফ্রিকাতে রয়েছেন অনুষ্কা ও ভামিকা (vamika)। তিনটি টেস্ট ম‍্যাচ ও তিনটি ODI ম‍্যাচ খেলবে ভারতীয় ক্রিকেট দল। দক্ষিণ আফ্রিকাতে বসেই নতুন বছরকে স্বাগত জানিয়েছেন তাঁরা। আর ২০২১ এর শেষ দিনে মাকে এই বিশেষ উপহার দিয়েছে ছোট্ট ভামিকা।

   

IMG 20220101 190143
নিজের ইনস্টা হ‍্যান্ডেলের স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি অনুষ্কা। প্রকৃতির মাঝে বছরের শেষ দিনটা কাটাতে দেখা গিয়েছে তাঁকে। বরাবরের মতোই মেয়েকে ক‍্যামেরার সামনে না আনলেও তাঁর কণ্ঠস্বর স্পষ্ট শোনা যাচ্ছে ভিডিওতে। আধো আধো গলায় ‘মাম্মা’ ডাকতে শোনা গিয়েছে ভামিকাকে।

বিরাট অনুষ্কার ফ‍্যানপেজগুলির তরফে ভিডিওটি শেয়ার করা মাত্র ভাইরাল হয়ে গিয়েছে। একরত্তির গলায় প্রথম বার মা ডাক শুনে উচ্ছ্বসিত অনুরাগীরাও। অনেকে অপেক্ষা করে রয়েছেন একই ভাবে বিরাটকে বাবা বলে কখন ডাকবে ছোট্ট ভামিকা।

https://www.instagram.com/reel/CYJvU0RvesE/?utm_medium=copy_link

সম্প্রতি প্রথম টেস্টের চতুর্থ দিনে স্ট‍্যান্ডে দেখা মিলেছিল বিরাট পত্নি অনুষ্কার। তাঁর কোলেই বসেছিল ছোট্ট ভামিকা।  তারকা সন্তানের ছবি ইতিমধ‍্যেই ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। সাদা জামা পরে, মাথায় দুটো ঝুঁটি বেঁধে মায়ের কোলে বসে বাবার খেলা দেখল ভামিকা। তবে খুদের ছবি এদিন বিরুষ্কার ফ‍্যানপেজের তরফে ভাইরাল হলেও তার মুখ ঢেকে দেওয়া হয়েছিল।

সোশ‍্যাল মিডিয়ায় পাপারাৎজি ও ফ‍্যানপেজগুলির উদ্দেশে একটি বিশেষ বার্তা দেন অনুষ্কা। তিনি সকলকে ধন‍্যবাদ জানান ভামিকার ছবি, ভিডিও শেয়ার না করার জন‍্য। এখন সে ধীরে ধীরে বড় হচ্ছে। ভামিকাকে নিয়ন্ত্রণ করা সহজ হবে না। তাই অনুষ্কা পাপারাৎজি ও ফ‍্যানপেজগুলিকে অনুরোধ করেন যাতে তারা মেয়ের ছবি পোস্ট করা থেকে বিরত থাকেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর