টলিউডে করোনা আতঙ্ক, ভাইরাসে আক্রান্ত হলেন জিৎ গঙ্গোপাধ‍্যায়

বাংলাহান্ট ডেস্ক: আবারো করোনার (corona) থাবা টলিউডে। মারণ ভাইরাসে আক্রান্ত হলেন সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ‍্যায় (jeet ganguli)। সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমে এই খবর জানিয়েছেন তিনি। সেই সঙ্গে সঙ্গীত পরিচালক জানিয়েছেন, নিজেকে আইসোলেশনে রেখেছেন তিনি।

সোশ‍্যাল মিডিয়ায় জিৎ লিখেছেন, ‘আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। আমার খুব মৃদু সংক্রমণ রয়েছে। কিন্তু আমি সুস্থই আছি, নিজেকে আইসোলেট করে রেখেছি। চিকিৎসকের পরামর্শ সব মেনে চলছি। যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের পরীক্ষা করানোর আবেদন করছি।’

   

84527582
এর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়, জিৎ, কোয়েল মল্লিকের মতো অভিনেতা অভিনেত্রীরা। ‘ডান্স বাংলা ডান্স’ এর।সেট থেকেই করোনা আক্রান্ত হন জিৎ শুভশ্রী। অভিনেত্রীর ছেলে ইউভান তখন অনেকটাই ছোট। বেশ কিছুদিন ছেলের থেকে দূরে থাকতে হয়েছিল তাঁকে। অপরদিকে মা হওয়ার মাস কয়েক পরে কোয়েলও করোনা আক্রান্ত হন।

https://twitter.com/jeetmusic/status/1477267214432489472?t=D2-sllOfKcN82CttiNgiTg&s=19

সম্প্রতি জানা গিয়েছে, ভাইরাস হানা দিয়েছে ঋতাভরী চক্রবর্তীর বাড়িতে। শুক্রবার বড় মেয়ে চিত্রাঙ্গদার করোনা আক্রান্ত হওয়ার খবর জানান পরিচালক শতরূপা স‍্যান‍্যাল। তিনি লেখেন, ‘নতুন বছরের শুরুতেই আমার ঘরে উৎসব হওয়ার কথা। আমার মেয়ে চিত্রাঙ্গদার বিয়ে সম্বিতের সাথে। সব আনন্দ অনুষ্ঠানের প্রস্তুতিও সারা। কিন্তু কোভিডের ক্রমবর্ধমান সংক্রমন আমার ঘরেও ঢুকলো। চিত্রাঙ্গদার কোভিড রিপোর্ট পজিটিভ। সবার মন খারাপ।’

তিনি আরো জানান, নতুন বর কনেই জানায় যে তারা বিয়ে স্থগিত রাখতে চায়। বিয়েবাড়িতে স্বাভাবিক ভাবেই প্রচুর লোক আসবে। সেখান থেকে সংক্রমণ ছড়ানোর আশঙ্কা থাকবে। তাই বিয়ে আপাতত স্থগিত থাকছে। চিত্রাঙ্গদা সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠার পরেই নতুন করে বিয়ের দিনক্ষণ ঠিক করা হবে। ইতিমধ‍্যেই চিত্রাঙ্গদা সকলকে সতর্ক করেছেন যারা গত কদিনে তাঁর সংস্পর্শে এসেছেন তারা যেন করোনা পরীক্ষা করিয়ে নেন। এবার ৩১ ডিসেম্বরের রাতে ঋতাভরী জানান তাঁর মায়েরও করোনা পজিটিভ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর