তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে বড় উপহার, অনুব্রত মণ্ডল পেলেন মমতা ব্যানার্জির রুপোর মূর্তি

বাংলাহান্ট ডেস্কঃ একে তো নতুন বছরের প্রথম দিন, তারউপর আবার দলের প্রতিষ্ঠা দিবস- শনিবার একেবারে ডবল সেলিব্রেশন ছিল তৃণমূলে (tmc)। এদিনই আবার অনুব্রত মণ্ডল (Anubrata Mandal) পেলেন এক অতুলনীয় উপহার। তাঁর হাতে তুলে দেওয়া হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রুপোর মূর্তি।

নানুরের বাসাপাড়ায় শনিবার তৃণমূলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে শুরু হল মিলন মেলা। এদিন এই মেলার উদ্বোধন করতে গিয়েছিলেন বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। আর সেখানে যেতেই তাঁকে দেওয়া হল এক অনন্য উপহার। দলীয় কর্মী সমর্থকদের পক্ষ থেকে অনুব্রত মণ্ডলের হাতে তুলে দেওয়া হল প্রায় সাড়ে ৬ কেজি ওজনের মমতা বন্দ্যোপাধ্যায়ের এক রুপোর মূর্তি।

hbbbb

এদিন দলের কর্মীদের থেকে এই উপহার পেয়ে আপ্লুত বীরভূমের জেলা সভাপতি। এমন উপহার পেয়ে তিনি বলেন, ‘বাম আমলে বোমা-গুলির ভয়ে কাঁটা হয়ে থাকত নানুরের বাসাপাড়া এলাকা। তবে এখন সেই ভয়ের প্রভাব কেটে গিয়ে শান্তি ফিরে এসেছে। আর এই মেলাতে মানুষজনের উপস্থিতি সেটাই প্রমাণ করে। এমনি করেই মুখ্যমন্ত্রীর আমলে রাজ্যে উন্নতির পাশাপাশি নতুন দিনের মুখ দেখছেন বঙ্গবাসী’।

সূত্রের খবর, প্রতি বছর ১ লা জানুয়ারিতে এখানে এই মেলার আয়োজন করা হয়। সেখানে প্রতিবারই মেলার উদ্বোধন করতে আসেন অনুব্রত মণ্ডল। প্রতিবারই এই মেলা থেকে তৃণমূল কর্মীরা কখনও তলোয়ার, কখনও রুপোর মুকুট উপহার দিয়ে থাকেন বীরভূমের জেলা সভাপতিকে। এবারে সেইমত শনিবারও তিনি মেলার উদ্বোধন করতে গেলে তাঁকে মুখ্যমন্ত্রীর এই মূর্তি উপহার দেওয়া হয়। আর এই উপহার পেয়ে আবেগান্বিত হয়ে পড়েন অনুব্রত মণ্ডল।


Avatar
Smita Hari

সম্পর্কিত খবর