কে বলবে এত বড় অভিনেতা! ল‍্যাম্বরগিনি ছেড়ে দিল্লিতে অটো চেপে ঘুরলেন কার্তিক, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: তারকার তো অভাব নেই বলিউডে। কিন্তু বড় মনের, অহ‌ংকারহীন মানুষ খুঁজে পাওয়া বড়ই মুশকিল। সেখানে দাঁড়িয়ে কার্তিক আরিয়ান (kartik aaryan) যেন ব‍্যতিক্রম। কখনো ফুটপাতের দোকান থেকে চাইনিজ খাবার কিনে ল‍্যাম্বরগিনির বনেটের উপরে রেখে খাওয়া আবার কখনো কেক কেটে পাপারাৎজোর জন্মদিন পালন, অনায়াসেই অনুরাগীদের মন জয় করে নিতে পারেন কার্তিক।

আসলে নিজের নম্র ব‍্যবহার, মানবিকতা দিয়েই সকলের মন জয় করে নিয়েছেন কার্তিক। বলিউডের একজন নামী তারকা হওয়া সত্ত্বেও মাটির মানুষ তিনি। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অটোয় চেপে ঘুরতে দেখা গিয়েছে কার্তিককে। কোটি টাকার ল‍্যাম্বরগিনি ফেলে অভিনেতাকে অটোয় উঠতে দেখে হতবাক নেটনাগরিকরা।

   

797897 kartikaaryan 030419
যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে মাঝরাস্তায় আরো কয়েকজনের সঙ্গে অটোয় উঠছেন কার্তিক। মাথায় একটি গেরুয়া ফেট্টি বেঁধেছেন তিনি। সবার মাঝে এত বড় একজন অভিনেতাকে দেখেই তাঁকে ঘিরে ধরেন অনুরাগীরা। সবার সেলফির আবদার মিটিয়ে হাসিমজা করতে করতেই টুক করে অটোয় উঠে পড়লেন কার্তিক।

ভিডিও থেকে জানা যাচ্ছে, দিল্লিতে ‘শেহজাদা’ ছবির শুটিংয়ের ফাঁকেই কার্তিকের এই অটো সফর। ভিডিওটি এই মুহূর্তে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল। প্রচুর প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা। একজন লিখেছেন, ‘মাটির কাছাকাছি থাকেন কার্তিক’। আরেকজন লিখেছেন, তাঁর হৃদয় সত‍্যিই খুব বড়।

https://www.instagram.com/tv/CYJVgxSlHkB/?utm_medium=copy_link

এর আগেও একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে প্রমাণিত হয়েছিল কার্তিক বাস্তবিকই একজন মাটির মানুষ। ফুটপাথের দোকান থেকে চাইনিজ খাবার কিনে খেতে দেখা গিয়েছিল কার্তিককে। তাও আবার কোটি টাকার ল‍্যাম্বরগিনির উপরে খবরের কাগজ পেতে। স্বাভাবিক ভাবেই ভিডিওটি ভাইরাল হতে সময় নেয়নি।

প্রসঙ্গত, বেশ কিছুদিন দিল্লিতে ‘শেহজাদা’ ছবির শুটিং করেছেন কার্তিক। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন কৃতি। গত বছর অক্টোবরে মুম্বইতে ছবির প্রথম অংশের শুটিং সম্পূর্ণ করেছেন তাঁরা। কিছুদিন আগেই দিল্লির হাড়কাঁপানো ঠাণ্ডার ছবি শেয়ার করেছিলেন কার্তিক। গুরুদ্বারা বাংলা সাহিবেও গিয়েছিলেন তিনি। চলতি বছরের নভেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে শেহজাদা ছবির।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর