সেপ্টেম্বরের মধ‍্যেই বিয়ে রুদ্রনীলের, মায়ের নির্দেশে পাত্রী খুঁজছেন রাজ! ভাইরাল মজার ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বুধবারই খবর মিলেছে করোনা আক্রান্ত হয়েছেন রুদ্রনীল ঘোষ (rudranil ghosh)। সচেতনতা বাড়াতে সোশ‍্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন এ খবর। ৬ জানুয়ারি জন্মদিনের আগেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। যদিও অভিনেতার বিশ্বাস, পাঁচদিনের বেশি টিকবে না এই করোনা। তাই জন্মদিনের দিনই এক বড় ঘোষনা সেরে ফেলেছেন রুদ্রনীল।

বিয়ে করছেন তিনি। হ‍্যাঁ, নিজেই মুখেই এ কথা স্বীকার করেছেন অভিনেতা। প্রযোজক রানা সরকার একটি ভিডিও বার্তা শেয়ার করেছেন যেখানে রুদ্রনীলকে বলতে শোনা যাচ্ছে, “বিয়ে করছি সেপ্টেম্বরের মধ‍্যেই। মেয়ে দেখা আছে।” সঙ্গে রানা সরকার প্রশ্ন জুড়ে দিয়েছেন, ‘মেয়েটি কে? কার ভাগ‍্যে শিকে ছিঁড়ল?’

   

gkbcfcb
রুদ্রনীলের জন্মদিনে কার্যত সকলেই পড়েছেন তাঁর বিয়ে নিয়ে। টলিউড ‘এলিজিবল ব‍্যাচেলর’ অভিনেতাদের মধ‍্যে তিনি অন‍্যতম। প্রিয় বন্ধুর জন্মদিনে রাজ চক্রবর্তীও (raj chakraborty) একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানেও বিষয়, রুদ্রনীলের বিয়ে!

https://www.instagram.com/tv/CYX8Hgdr4ht/?utm_medium=copy_link

আপাতত রাজ, শুভশ্রী, রুদ্রনীল সকলেই করোনা আক্রান্ত। এই ভিডিওটি দিন কয়েক আগের। রাজ শুভশ্রীর বাড়িতে আড্ডা জমিয়েছিলেন রুদ্রনীল। ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে, পরিচালকের মাকে জড়িয়ে ধরে বসে গল্প জুড়েছেন তিনি। রাজের মা ছেলেকে উদ্দেশ‍্য করে বলেন, “এ বছর সবার বিয়ে হয়ে গেল। শুধু রুদ্রনীলেরই হল না। তোরা জোর করে দিতে পারলি না? তুই নেতা মানুষ!”

https://www.instagram.com/rajchoco/tv/CYYCO6kl8z4/?utm_medium=copy_link

পাশ থেকে হাসতে হাসতে রুদ্রনীল বলেন, “ওর বিধানসভা থেকে খুঁজে দেবে। প্ল‍্যাকার্ড নিয়ে বেরিয়েছে। দল, মত, ধর্ম নির্বিশেষে আবেদন করা যাবে।” মাঝখান থেকে শুভশ্রী ফুট কাটেন, “রুডির বৌ চাই, বৌ দাও!” আলোচনায় যোগ দিতে দেখা যায় ছোট্ট ইউভানকেও। উচ্ছ্বসিত হয়ে অস্ফুটে কিছু বলেই পালায় সে। রুদ্রনীল মজা করে বলেন, ইউভান যেভাবে কথা বলতে শিখছে তাতে আর বেশিদিন নেই। শুধু অরিন্দমদার (অরিন্দম শীল) সঙ্গে আলাপ করাতে হবে।

1610005837 5ff6bd4de2216 rudranil with friends
ভিডিওটি শেয়ার করে রুদ্রনীলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রাজ। সঙ্গে তাঁর দ্রুত সুস্থতাও কামনা করেছেন। দীর্ঘদিনের বন্ধুত্ব রাজ রুদ্রনীলের। বিধানসভা নির্বাচনের আগে দুজনে আলাদা আলাদা রাজনৈতিক দলে যোগ দিয়েছিলেন, প্রকাশ‍্যে বিবাদেও জড়িয়ে পড়েছিলেন। কিন্তু তাঁদের বন্ধুত্ব যে ভাঙেনি তা এই ভিডিও থেকেই স্পষ্ট।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর