এভাবে আর বেশিদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে বাঁচানো যাবে না! বিস্ফোরক দিলীপ ঘোষ

বাংলাহান্ট ডেস্কঃ একুশের বিধানসভা নির্বাচনের ভোট পরবর্তী হিংসার কেসে ২১ টি মামলার কোনও তথ্যপ্রমাণ নেই বলে জানিয়ে দিল সিবিআই। বিজেপির পক্ষ থেকে তোলা অভিযোগের পরিপ্রেক্ষিতে এমন রিপোর্ট শুনে কিছুটা চাপে পড়ে গিয়েছে গেরুয়া শিবির।

সিবিআই-র বিবৃতি অনুযায়ী, খুন, ধর্ষণ এবং ধর্ষণের চেষ্টা সংক্রান্ত মামলার তদন্ত করতে গিয়ে যেসব ক্ষেত্রে এই সমস্ত শর্ত পূরণ হয়নি, তা রাজ্য পুলিশ বা বিশেষ তদন্তকারী দলের হাতে তুলে দিয়েছে বলে জানিয়েছে সিবিআই। ৬৪ টির মধ্যে ৩৯ টি মামলার তদন্ত করতে গিয়ে, শর্ত পূরণ না হওয়ায় সিবিআই রাজ্য পুলিশ বা বিশেষ তদন্তকারী দলের হাতে তুলে দিয়েছে ২১ টি মামলা। এই বিষয়ে নিয়ে রাজ্য সরকারকেই আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)।

   

tmc vs bjp 1609482776

এক ট্যুইট বার্তায় দিলীপ ঘোষ বলেন, ‘গোপন করা হচ্ছে ভোট পরবর্তী হিংসা তদন্তের তথ্য। মানুষ সেই সময় আতঙ্কিত হয়ে পুলিশের কাছেও যেতে পারছিল না, গেলেই সেখানে আবার হেনস্থা হতে হবে। এখনও প্রচুর মানুষ ঘরছাড়া রয়েছেন। ফিরলেই আবার অত্যাচারিত হতে হবে, পুলিশের কাছে গেলেও তাই’।

তিনি আরও বলেন, ‘সিবিআই তদন্তভার গ্রহণের পর প্রায় ৩৫ টা এফআইআর করা হয়েছে। মানুষের ঘর লুঠ হয়েছে, সম্পদ লুঠ হয়েছে, ইজ্জত সব লুঠ হয়েছে। আর এরপরও ধর্ষণের মামলা কি করে সিবিআই ফিরিয়ে দিতে পারে। সামনে আসবেই সত্যিটা। কিছু পা ধরা মিডিয়া মমতা বন্দ্যোপাধ্যায়কে বাঁচাতে এসব প্রচার করছে। তাঁদের উদ্দেশ্যে বলব, এভাবে বেশিদিন বাঁচাতে পারবেন না মমতা বন্দ্যোপাধ্যায়কে’।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর