ঠাণ্ডাও লাগে না! সর্বাঙ্গে কমলালেবু ঝুলিয়ে ‘নেত্ত’ করলেন স‍্যান্ডি, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: প্রথমে ‘কালবৈশাখী’, তারপর ‘কাঁচা বাদাম’, আর এখন ‘কমলায় নেত্ত’! মোদ্দা কথা, ট্রেন্ডিং ভিডিও যেখানে, স‍্যান্ডি সাহাও (sandy saha) সেখানে। বাংলার নামী ইউটিউবারদের মধ‍্যে অন‍্যতম তিনি। প্রচুর কুৎসিত ট্রোল, সমালোচনা হওয়া সত্ত্বেও লক্ষ লক্ষ ফলোয়ার তাঁর। এমনকি জাতীয় মঞ্চ ‘রোডিজ’এ গিয়েও নিজের জলবা দেখিয়ে এসেছেন স‍্যান্ডি।

সোশ‍্যাল মিডিয়ায় একগুচ্ছ গান এখন ট্রেন্ডিং তালিকায় রয়েছে। কাঁচা বাদাম ঝড়ের মধ‍্যেও ‘কমলার নেত্ত’ কিন্তু এখনো যথেষ্ট জনপ্রিয় রয়েছে। আর ঠিক এই গানটিকেই স‍্যান্ডি বেছে নিলেন নাচ করার জন‍্য। আর স‍্যান্ডির নাচ মানেই অভিনব!

   

IMG 20220107 115502
এর আগে সর্বাঙ্গে কাঁচা বাঁচাম ঝুলিয়ে নেচেছিলেন স‍্যান্ডি। নাকেও গুজেছিলেন দুটো বাদাম। হাসির ফোয়ারা উঠেছিল তাঁর কাণ্ড দেখে। আর এবারে তিনি ঝোলালেন কমলালেবু। শীতে নতুন কমলালেবু উঠছে। তা যেন এমন কাজে ব‍্যবহার করা যেতে পারে তা স‍্যান্ডি না থাকলে হয়তো জানাই যেত না।

ঠাণ্ডা হাওয়াও কাবু করতে পারেনি ইউটিউবারকে।  শুধু একখানা অন্তর্বাস পরে গলায়, কোমরে হাতে পায়ে কমলালেবুর মালা ঝুলিয়েছেন স‍্যান্ডি। এতেও ঠিক মনঃপূত হয়নি তাঁর। উঠে পড়েছেন সোজা বাড়ির চালে! সেখানে দাঁড়িয়েই তিনি কোমর দোলালেন ‘কমলায় নেত্ত’ গানে।

ভিডিওতে লাইক পড়েছে সাত হাজারেরও বেশি। মডেল অভিনেত্রী ফালাক রশিদ রায়ও মুগ্ধ স‍্যান্ডির নাচ দেখে। জানিয়েছেন, নিমেষে মন ভাল হয়ে গিয়েছে তাঁর। মজাদার ভিডিও দিয়ে সবার মুখে হাসি ফোটানোর জন‍্য ধন‍্যবাদও দিয়েছেন তিনি স‍্যান্ডিকে। আরেকজনের প্রশ্ন, এত সাবলীল ভাবে নাচেন কীকরে তিনি?

https://www.instagram.com/reel/CYYxhcxlgqE/?utm_medium=copy_link

প্রসঙ্গত, নুসরত যশ নিয়ে বিতর্ক, বিতন্ডা চলার সময়ে ওই বিষয়েও মন্তব‍্য করেছিলেন স‍্যান্ডি। অভিনেত্রী মা হওয়ার পরেই যশের হাতে সিঁদুর পরে ভিডিও বানিয়েছিলেন ইউটিউবার। নিজেকে যশের স্ত্রী হিসাবেও দাবি করেছিলেন। কিন্তু কাঁচা বাদাম আসতেই ভোল বদল স‍্যান্ডির। একঘর লোকের সামনেই ভাইরাল ‘বাদাম কাকু’ ভুবন বাদ‍্যকরের গলায় মালা পরিয়ে ফের বিয়ে করেন তিনি।

তবে শুধুই নিজের লাভের জন‍্য বাদাম কাকুকে ভিডিও বানাননি স‍্যান্ডি। বরং ক‍্যামেরার সামনেই ভুবন নতুন গান বাঁধলে সেই গান ভাইরাল করার আর্জি জানিয়েছেন তিনি। ভাইরাল বাদাম বিক্রেতার সঙ্গে তাঁর গ্রামে গিয়েছিলেন স‍্যান্ডি। সেখানে গিয়ে নিজের কনটেন্টও যেমন বানিয়েছেন তেমনি ভুবন বাদ‍্যকরের হয়ে বিশেষ আর্জিও জানিয়েছেন।

একটি ভিডিওতে ভুবনের নতুন গান ‘আমি বাদাম বেচে খাই’ ভাইরাল করার আবেদন করেছেন স‍্যান্ডি। সেই সঙ্গে আগের গানটির মতো এই গানের কপিরাইট নিয়ে যাতে কোনো গণ্ডগোল না বাঁধে সে আর্জিও জানিয়েছেন তিনি। ইতিমধ‍্যেই সেই ভিডিও ভাইরাল হয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর