তৃতীয় টেস্টের আগে বড় ধাক্কা খেল ভারতীয় দল, বাদ পড়বেন বিরাট কোহলির প্রিয় বোলার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: তিন ম্যাচের টেস্ট সিরিজে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়েছে ভারতীয় দল। ২ ম্যাচের পর এই সিরিজে বর্তমানে ১-১ ফলে সমতায় রয়েছে। এখন সিরিজের শেষ ম্যাচে দুই দলই জিতে সিরিজ দখল করতে মরিয়া। ভারতীয় দল যে কোনও মূল্যে এই সিরিজ জিততে চায় কারণ এর আগে দক্ষিণ আফ্রিকার মাটিতে কোনওদিন টেস্ট সিরিজ জিততে পারেনি ভারত। কিন্তু শেষ ম্যাচের ঠিক আগে বড় ধাক্কা খেয়েছে ভারত। ভারতীয় দলের একজন গুরুত্বপূর্ণ ক্রিকেটার দলের বাইরে বসতে পারেন।

প্রকৃতপক্ষে, ভারতের ফাস্ট বোলার মহম্মদ সিরাজ উরুর পেশীতে চোটের কারণে কেপটাউনে ১১ ই জানুয়ারি থেকে শুরু হতে চলা তৃতীয় এবং নির্ধারক টেস্ট ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে পারবেন না। ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড় দ্বিতীয় টেস্ট শেষে বলেছিলেন, সিরাজ পুরোপুরি ফিট নন। দ্বিতীয় ম্যাচে হ্যামস্ট্রিং টানের কারণে পুরো ম্যাচে স্বচ্ছন্দ ছিলেন না তিনি।

   

md siraj

তৃতীয় টেস্টে ভারতীয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে পারতেন মহম্মদ সিরাজ। আসলে, বুমরা এবং মহম্মদ শামির সাথে সিরাজের জুটি বেশ বিপজ্জনক এবং এই তিন বোলার দ্বিতীয় টেস্টের আগে অবধি দুরন্ত ফর্মে ছিলেন। সিরিজের শেষ টেস্টে জেতা ভারতীয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তবে দ্রাবিড় মনে করেন ভারতীয়

ভারতীয় কোচ রাহুল দ্রাবিড় বলেছেন, ‘সিরাজ পুরোপুরি ফিট নন এবং আমাদের এগিয়ে যেতে হবে এবং তার ফিটনেস মূল্যায়ন করতে হবে যে তিনি আগামী চার দিনে ফিট হতে পারবেন কি না। স্ক্যান করার পর ফিজিও তার চোটের সঠিক অবস্থা বলতে পারবেন।’ চোট সত্ত্বেও বোলিং করায় সিরাজের প্রশংসা করেছেন কোচ।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর