বিরাট কোহলির সমর্থনে নামলেন ডেভিড ওয়ার্নার, ২ বছর ধরে শতরান না করায় এভাবে দিলেন সান্ত্বনা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় দলের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি এতটাই ভালো ব্যাটিং করতে অভ্যস্ত ছিলেন যে তাকে রান মেশিন বলে ডাকা হতো। কিন্তু গত দুই বছর ধরে তিনি ব্যাট হাতে পরিচিত ছন্দে নেই। ২০১৯ এর ডিসেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে শতরান করার পর আর কোনও আন্তর্জাতিক সেঞ্চুরি করেননি তিনি। ২২ শে নভেম্বর ২০১৯-এ কলকাতার ইডেন গার্ডেন্সে পিঙ্ক বল টেস্টে শতরান করার পর থেকে ক্রমাগত অফফর্মে ভুগছেন তিনি।

প্রায় ৭৬৮ দিন ধরে আন্তর্জাতিক শতরান করতে ব্যর্থ কোহলিকে সমালোচকরা সুযোগ পেলেই সমালোচনায় বিদ্ধ করছেন। এবার তাকে বাঁচাতে এগিয়ে এলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিরাট কোহলির বিষয়ে মুখ খুলেছেন তিনি।

   

virat kohli david warner

ডেভিড ওয়ার্নার এক ভারতীয় সাংবাদিককে বলেছেন, ‘কোহলির অবস্থাও আমাদের বুঝতে হবে, ও দীর্ঘদিন ধরে বায়ো বাবলে থেকে খেলছে, সম্প্রতি বাবা হয়েছেন এবং খুব কম সময়ই তাঁর মেয়ে এবং স্ত্রীর সঙ্গে থাকতে পেরেছেন। এই সমস্ত কারণগুলি অনেকসময় ক্রিকেটারদের পারফরম্যান্সকে প্রভাবিত করে। অনেক সময় সেরা খেলোয়াড়রাও কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়ে দিশেহারা হয়ে যান।

এটি লক্ষণীয় যে আমরা যদি ২০১৯ সাল থেকে যদি হিসাব করা হয় তাহলে টেস্ট ক্রিকেটে বিরাট কোহলির ব্যাটিং গড় ৩৭.১৭। যা অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার মিচেল স্টার্কের ব্যাটিং গড়ের চেয়েও কম। যা নিয়ে অতীতে একটি অস্ট্রেলিয়ান মিডিয়া কোহলি-কে খোঁচা মারতে ছাড়েননি। কোহলি কি সমালোচকদের মুখ বন্ধ করতে পারবেন তৃতীয় টেস্টে। উত্তর দেবে সময়।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর