ভয়ডর নেই! সিংহকে কোলে তুলে ছুটছেন যুবতী! ভাইরাল ভিডিও দেখে কপালে উঠবে চোখ

বাংলা হান্ট ডেস্ক: বাড়িতে পোষ্য রাখতে পছন্দ করেন অনেকেই। তাঁদের দেখভাল করার পাশাপাশি যত্নও নেন সকলে। পাশাপাশি অনেককেই আমরা দেখতে পাই তাঁদের পোষ্য কুকুর বা বেড়ালকে নিয়ে রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন। কখনও বা আদর করে তাদের কোলেও তুলে নেন তাঁরা। এই সমস্ত দৃশ্য দেখতেই আমরা সাধারণত অভ্যস্ত।

কিন্তু, আপনি কি কখনও আস্ত একটা সিংহকে রাস্তায় কোলে নিয়ে ঘুরে বেড়াতে কাউকে দেখেছেন? অদ্ভুত মনে হলেও ঠিক এইরকমই একটি ঘটনা ঘটেছে। শুধু তাই নয়, নেটমাধ্যমে ইতিমধ্যে ভাইরালও হয়ে গিয়েছে এই ঘটনার ভিডিও। যা দেখে একপ্রকার চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।

   

সম্প্রতি টুইটারে এইরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, ওই ঘটনাটি ঘটেছে কুয়েতে। ভাইরাল হওয়া ওই ভিডিওতে এক মহিলাকে দেখা গিয়েছে বাড়ি থেকে পালিয়ে যাওয়া নিজের পোষ্য সিংহকে জাপটে ধরে নিয়ে বাড়ি ফিরতে!

তবে, কোনো বাচ্চা সিংহ নয়, এক্কেবারে প্রামাণ্য সাইজের একটি সিংহকেই অবলীলায় কোলে তুলে রাস্তায় হেঁটে বেড়াতে দেখা যায় ওই মহিলাকে। যদিও, ভিডিওতে স্পষ্ট বোঝা যাচ্ছে যে, কোলে উঠতে নারাজ সিংহটি! গর্জন করে প্রতিবাদ জানাতে থাকে সেটি। রীতিমত জোর করেই নিয়ে যাওয়া হচ্ছিল তাকে।

এই প্রসঙ্গে জানা গিয়েছে, কুয়েতে ঐ মহিলা এবং তার বাবার কাছে থাকে সিংহটি। কিন্তু, কোনো কারণে সেটি হঠাৎ করেই পালিয়ে গিয়েছিল বাড়ি থেকে। আর তাতেই ঘটে গণ্ডগোল। পুলিশ আসার আগেই ঐ সিংহটিকে খুঁজে পেয়ে তার মালকিন জাপটে ধরে রীতিমতো জোর করেই নিয়ে আসেন বাড়িতে।

যদিও, পরে পুলিশ এসে তাঁদের সাহায্য করেন সিংহটিকে ঠিকঠাক ভাবে রাখতে। এদিকে, প্রকাশ্য রাস্তায় মাঝরাতে এমন ঘটনা দেখে ক্যামেরাবন্দি করেছেন ঐ মহিলার এক প্রতিবেশী। পাশাপাশি, অদ্ভুত এই দৃশ্যকে নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন তিনি। আর তারপর থেকেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে ওই ভিডিও।

https://twitter.com/ramseyboltin/status/1478059335058173952?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1478059335058173952%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fwww.bharatbarta.com%2Fa-girl-carrying-a-lion-on-open-road-in-kuwait%2F

পুরো ঘটনাটি যে সত্যি, তা যাচাই করে জানিয়েছেন কুয়েতের এনভায়রনমেন্টাল পুলিশ। এদিকে, কুয়েতে বাঘ কিংবা সিংহের মতো হিংস্র বন্য প্রাণীদের পোষ্য হিসেবে বাড়িতে রাখা আইনত অপরাধ। তবুও ঐ শহরের অনেকেই এই ধরণের প্রাণীকে পোষ্য হিসাবে রাখেন নিজেদের বাড়িতে। তাদের বিরুদ্ধে সেভাবে কোন পদক্ষেপ নেওয়া হয় না। তবে, এই ঘটনার পরিপ্রেক্ষিতে ঐ মহিলা কিংবা তাঁর বাবার বিরুদ্ধে আইনত কোনো পদক্ষেপ নেওয়া হয়েছে কিনা তা জানা সম্ভব হয়নি।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর