এবার বিদায় জানানোর পালা, শেষবার নিখিল সেজে শ‍্যামার সঙ্গে রোম‍্যান্স করলেন নীল, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: আর শুধু আজকের দিনটা। আজই বিদায় জানাতে হবে ‘কৃষ্ণকলি’ (krishnakali) পরিবারকে। নিখিল (nikhil) শ‍্যামা (shyama) হয়ে আর দর্শকদের সামনে আসবেন না নীল ভট্টাচার্য (neel bhattacharya) ও তিয়াশা রায় (tiyasha roy)। আগামীকাল, অর্থাৎ সোমবার থেকেই জি বাংলায় শুরু হচ্ছে নতুন সিরিয়াল ‘পিলু’। তাই হিসেব মতো অদ‍্যই শেষ রজনী ‘কৃষ্ণকলি’র।

টিআরপি তলানিতে চলে যাওয়ায় বেশ কিছুদিন ধরেই চ‍্যানেলের তরফে তেমন প্রোমো শেয়ার করা হয় না কৃষ্ণকলির। সিরিয়ালের শেষ হওয়ার গুঞ্জন নিয়েও কোনো রকম উচ্চবাচ‍্য করতে দেখা যায়নি চ‍্যানেল কর্তৃপক্ষকে। কিন্তু সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলই বলে দিচ্ছে এ স্রেফ রটনা নয়, ঘটনা।

   

IMG 20220109 130026
শ‍্যামা ওরফে তিয়াশা ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এনেছিলেন শেষ দিনের শুটিংয়ের ভিডিও। কিন্তু সেখানে অনেককে দেখা গেলেও ছিলেন না নিখিল ওরফে নীল। অনুরাগীদের আবদার ছিল, শেষ বারের মতো একসঙ্গে নিখিল শ‍্যামাকে দেখতে চান তাঁরা। এতদিনের প্রিয় দর্শকদের আবদার ফেলে দেননি নীল তিয়াশা।

https://www.instagram.com/neel_bhattacharya/reel/CYdmQ1rlpdu/?utm_medium=copy_link

https://www.instagram.com/reel/CYd2vltAmxP/?utm_medium=copy_link

মন খারাপের গান দিয়ে একটি রিল ভিডিও বানিয়েছেন দুজনে। সেখানে বহুদিন বাদে ফের একসঙ্গে দেখা মিলেছে শ‍্যামা নিখিলের। ক‍্যাপশনেও মন খারাপ করা সুর নীলের। তিনি লিখেছেন, ‘শেষ বারের জন‍্য… নিখিল শ‍্যামার চার বছর! ১২০২ পর্ব। ‘নিখশ‍্যা’ চিরদিন আমার হৃদয়ের কাছাকাছি থাকবে।’ এদিন শেষ বার নিখিল সাজার একটি ছবিও শেয়ার করেছেন নীল। কৃষ্ণকলি থিমড কেক এনে কাটা হয়েছে সেটে।

Screenshot 2022 01 09 12 44 41 102 com.instagram.androidScreenshot 2022 01 09 12 44 47 927 com.instagram.android
এতদিন ধরে ভাঙা রাজপাট আগলে রেখেছিল শ‍্যামা ও তাঁর মেয়ে জামাইরাই। কিন্তু টেলিপাড়া সূত্রে খবর, আর মেয়াদ নেই কৃষ্ণকলির। আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ‘পিলু’। সন্ধ‍্যা সাড়ে ছটার স্লটে আসছে এই নতুন সিরিয়াল। জায়গা ছেড়ে দিয়ে করুণাময়ী রাণী রাসমণি যাচ্ছে সন্ধ‍্যা ছটার স্লটে। তাই শেষ করা হচ্ছে কৃষ্ণকলি। আজ অর্থাৎ ৯ জানুয়ারিই শেষ সম্প্রচার এই সিরিয়ালের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর