বিড়ি ফুঁকছেন ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা, কারণ জানলে অবাক হবেন

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা মাঝেমধ্যেই ক্রিকেট মাঠে তাঁর দুর্দান্ত পারফরম্যান্সের জন্য শিরোনামে আসেন। কখনও কখনও তাঁর তোলা দুর্দান্ত ফটোগুলির সাথে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে। এখন জাদেজা এমন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, যা দেখে ভক্তরা চমকে গিয়েছেন। এই ছবিটি ক্রমশ ভাইরাল হচ্ছে এবং তার সকল ভক্ত অবাক হয়ে জানতে চাইছেন যে কেন জাদেজা এমন একটি ছবি পোস্ট করেছেন।

রবীন্দ্র জাদেজা ইনস্টাগ্রাম এবং টুইটারে একটি ছবি শেয়ার করেছেন, যাতে তার মুখ চুল দাঁড়ি ভর্তি একটি অবস্থায় ধূমপান করতে দেখা যায়। এর সাথে তিনি একটি ক্যাপশনও লিখেছেন, যাতে ধূমপানকে স্বাস্থ্যের জন্য ক্ষতিকর বলে উল্লেখ করে সকলকে সতর্ক করে দিয়েছেন। এ ছাড়া তিনি কোনও ধরনের ধূমপান সমর্থন করেন না এবং শুধু ছবির জন্য বিড়ি ব্যবহার করেছেন বলেও লেখা আছে। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে পড়ছে এবং তার ভক্তরা নানা রকম প্রতিক্রিয়া দিচ্ছেন।

   

jadeja pushpa

সম্প্রতি সিনে জগতে আলোড়ন ফেলে তেলেগু ছবি ‘পুষ্পা- দ্য রাইজ’ মুক্তি পেয়েছে, যেটিতে অভিনেতা আল্লু অর্জুন মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। এই ছবির একটি দৃশ্যে, অভিনেতাকে জাদেজার ভঙ্গিতেই ধূমপান করতে দেখা যায়। রবীন্দ্র জাদেজা এই দৃশ্যটিই কপি করেছেন। এর আগেও তিনি এই ছবির একটি সংলাপ কপি করে ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। এর ঠেকরি ছবিটি তার খুব পছন্দ হয়েছে এবং সেজন্য তিনি প্রতিনিয়ত এ নিয়ে তার প্রতিক্রিয়া প্রকাশ করছেন।

রবীন্দ্র জাদেজা বর্তমানে ইনজুরির কারণে ভারতীয় দলের বাইরে রয়েছেন এবং বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করছেন। আশা করা হচ্ছে শিগগিরই তাকে ক্রিকেট মাঠে দেখা যাবে। জাদেজা সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় এবং তার ভক্তদের জন্য কথোপকথনও চালিয়ে থাকেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর