টাকা খাইয়ে ড‍্যামেজ কন্ট্রোলের চেষ্টা! নতুন ছবি ভাইরাল হতেই জ‍্যাকলিনকে তুলোধনা নেটপাড়ার

বাংলাহান্ট ডেস্ক: সময়টা খুবই খারাপ চলছে জ‍্যাকলিন ফার্নান্ডেজের (jacqueline fernandez)। এমনিতে তিনি খুব একটা ছবির প্রস্তাব পান না। তবু যাও বা জনপ্রিয়তা ছিল তাও হারাতে বসেছেন বিতর্কে। প্রতারক ব‍্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়ানোর পর থেকেই একের পর এক গোপন ছবি ভাইরাল হচ্ছে জ‍্যাকলিনের। মুখে যতই প্রত‍্যাখ‍্যান করুন না কেন, ঘনিষ্ঠ ছবিগুলি দেখেই মালুম পড়ছে তাঁদের সম্পর্কের গভীরতা।

কিছুদিন আগেই একটি অত‍্যন্ত ব‍্যক্তিগত ছবি ভাইরাল হয়ে পড়ায় মুখ খুলেছিলেন জ‍্যাকলিন। অনুরোধ করেছিলেন, এই ধরনের ছবি শেয়ার না করার জন‍্য। কিন্তু ফের একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ‍্যমে। যদিও সেখানে প্রতারক সুকেশ চন্দ্রশেখর নেই। আর তা নিয়েই রসিকতায় মজেছেন নেটিজেনরা।

jacqueline fernandez sukesh chandrasekhar
ভিডিওতে দেখা যাচ্ছে, একটি পাঁচতারা হোটেলের লনে পাপারাৎজির জন‍্য পোজ দিচ্ছেন জ‍্যাকলিন। লাল টুকটুকে ডিপ নেক পোশাকে বেশ হাসিমুখেই ধরা দিয়েছেন তিনি। ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই ট্রোল শুরু করে দিয়েছেন নেটনাগরিকরা। অনেকের প্রশ্ন, সুকেশ কোথায়? তিনিই কি ডেকেছিলেন নাকি হোটেলে? অনেকে আবার দাবি করেছেন, ড‍্যামেজ কন্ট্রোল করার চেষ্টা করছেন জ‍্যাকলিন। টাকা খাইয়ে এসব ভিডিও ভাইরাল করে নজর ঘোরানোর চেষ্টা করছেন।

কিছুদিন আগেই একটি ছবি ভাইরাল হয়, যেখানে দেখা যায় জ‍্যাকলিনের নাকে চুম্বন করছেন প্রতারক ব‍্যবসায়ী সুকেশ চন্দ্রশেখর। হাসিমুখে চোখ বুজে রয়েছেন অভিনেত্রী। তাঁর গলায় স্পষ্ট লাল ‘লভ বাইট’। দুজনের ঘনিষ্ঠ মুহূর্তের এই ছবি ছড়িয়ে পড়তেই মুখ খোলেন অভিনেত্রী।

https://www.instagram.com/reel/CYilFQklaCz/?utm_medium=copy_link

জ‍্যাকলিন লেখেন, ‘এই দেশ ও দেশের বাসিন্দারা আমাকে সবসময় অত‍্যন্ত ভালবাসা ও সম্মান দিয়েছে। এর মধ‍্যে আমার সংবাদ মাধ‍্যমের বন্ধুরাও রয়েছেন যাদের থেকে আমি অনেক কিছু শিখেছি। এই মুহূর্তে আমি খারাপ সময়ের মধ‍্যে দিয়ে যাচ্ছি, কিন্তু আমি নিশ্চিত আমার বন্ধু ও অনুরাগীরা আমাকে এই পরিস্থিতি থেকে বেরোতে দেখবে।’

জ‍্যাকলিন আরো যোগ করেন, ‘এই বিশ্বাস থেকেই আমি আমার মিডিয়ার বন্ধুদের আবেদন করব এমন কোনো ছবি না ছড়াতে যা আমার ব‍্যক্তিগত পরিসরে আঘাত হানে। নিজের প্রিয় মানুষদের সঙ্গে এমনটা করবেন না, আমি নিশ্চিত আমার সঙ্গেও করবেন না। আশা করছি বিচার ও শুভ চেতনার জয় হবে।’


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর