নিজের বোকামিতে আগামী ছবির লুক ফাঁস করে দিলেন শাহিদ! জুটল পরিচালকের ধমক

বাংলাহান্ট ডেস্ক: একেই করোনার জন‍্য ‘জার্সি’র মুক্তি আটকে রয়েছে। তার মধ‍্যে আবার এক বড়সড় ভুল করে বসলেন শাহিদ কাপুর (shahid kapoor)। আগামী ছবির লুক ফাঁস করে দিয়ে বড় গণ্ডগোল করে বসলেন তিনি। এই কীর্তির জন‍্য অবশ‍্য পরিচালকের কাছ থেকে ধমকও খেলেন অভিনেতা।

সোমবার ছিল পরিচালক আলি আব্বাস জাফরের (ali abbas zafar) জন্মদিন। পরিচালকের আগামী ছবিতে মুখ‍্য চরিত্রে অভিনয় করছেন শাহিদ। এদিন আলি আব্বাসকে শুভেচ্ছা জানানোর জন‍্য ক‍্যামেরার নেপথ‍্যের একটি ছবি শেয়ার করেন শাহিদ। ছবিতে একে অপরের দিকে তাকিয়ে আলোচনা করতে দেখা যাচ্ছে দুজনকে।

skm a
ছবিটি শেয়ার করে শাহিদ লিখেছেন, ‘শুভ জন্মদিন আলি আব্বাস জাফর। খুব ভালবাসি ভাই। সেটে তোমার সঙ্গে দেখা হওয়ার জন‍্য আর অপেক্ষা করতে পারছি না।’ উত্তরে পরিচালক লেখেন, ‘ধন‍্যবাদ শাহিদ। লুকটা ফাঁস করে দিলে! খুব ভাল।’

গত নভেম্বরে নতুন ছবির ঘোষনা করেছিলেন শাহিদ ও আলি আব্বাস। এখনো ছবির নাম প্রকাশ‍্যে না আসলেও ছবিটি যে ক্রাইম ও অ্যাকশনে ভরপুর হবে সে ইঙ্গিত দিয়েছিলেন অভিনেতা। সূত্রের খবর, একটি ফরাসি ছবির হিন্দি রিমেক হতে চলেছে এটি। এবার শাহিদের ভুলে ছবিতে তাঁর লুকটা ফাঁস হয়ে যাওয়ায় স্বাভাবিক ভাবেই বেশ রেগে গিয়েছেন পরিচালক।

Shahid Kapoor Gets Injured While Shooting For His Film Jersey
প্রসঙ্গত, বছর শেষে মুক্তি পাওয়ার কথা ছিল শাহিদ কাপুর ও ম্রুনাল ঠাকুর অভিনীত ‘জার্সি’র (jersey)। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে পিছিয়ে দেওয়া হয়েছে ছবির মুক্তির তারিখ। আগামী ৩১ ডিসেম্বর জার্সি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ২৮ ডিসেম্বর ছবি নির্মাতাদের তরফে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে ছবি মুক্তির তারিখ পেছোনোর কথা জানানো হয়। তবে ঠিক কবে এই ছবি মুক্তি পাবে তা জানানো হয়নি। এছাড়াও ‘বুল’ ছবিতে দেখা যাবে শাহিদকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর