বাচ্চাদের তাড়াতে গুলি চালাল মন্ত্রীপুত্র, খেল জনতার কাছে গণপিটুনি

বাংলাহান্ট ডেস্ক : বাগানবাড়িতে ক্রিকেট খেলছিল গ্রামের বাচ্চারা। তাদের তাড়াতে গিয়ে গুলি চালালেন বিহারের বিজেপি মন্ত্রীর ছেলে। এরপরই মন্ত্রীর ছেলেকেও বেধড়ক মারধর করল জনতা৷ ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম চম্পারণ এলাকায়।

সূত্রের খবর, বিহারের পর্যটনমন্ত্রী নারায়ন প্রসাদের হরদিয়ার খামারবাড়িতে রবিবার সকালে ক্রিকেট খেলছিল গ্রামের কয়েকটি বাচ্চা। সেই খবর পেয়ে তাদের তাড়াতে এসে গুলি চালান মন্ত্রীর ছেলে বাবলু কুমার। এই ফলে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। দৌড়ে পালাতে গিয়ে পদপৃষ্ঠ হন এক শিশু সহ কয়েকজন গ্রামবাসী। এহেন ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে জড়ো হন বাকি গ্রামবাসীরাও। তারপরই পিস্তল কেড়ে নিয়ে বেদম পেটানো হয় মন্ত্রীর ছেলেকে। নাম্বারপ্লেট খুলে নিয়ে ভাঙচুর করা হয় মন্ত্রীর গাড়িও।

   

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। তাঁরাই এসে উদ্ধার করেন বাবলুকে। বাবলু প্রসাদের পিস্তলটি বাজেয়াপ্ত করা হয়েছে বলেই জানান চম্পারণ জেলার পুলিশ সুপার উপেন্দ্র বর্মা। পুলিশ সূত্রে খবর, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রামবাসীদের পাশাপাশি আহত হয়েছেন বাবলু প্রসাদও। এলাকায় শান্তি বজায় রাখতে মোতায়েন করা হয়েছে পুলিশবাহিনী।

jpg 20220124 120447 0000

এহেন ঘটনার জেরে বিজেপির ওই মন্ত্রীকে ধিক্কার জানিয়েছে বিরোধী দলগুলি। অবশ্য সমস্ত অভিযোগ অস্বীকার করে পুরোটাকেই রাজনৈতিক চক্রান্ত বকে দাবি করেছেন মন্ত্রী। তাঁর দাবি, সমস্তটাই ভিত্তিহীন অভিযোগ। খামারবাড়িটি একদল লোক দখল করার চেষ্টা চালাচ্ছিল, তাঁর ছেলে সেখানে গেলে মারধর করা হয় তাঁকে। পুরো জিনিসটিতেই রাজনৈতিক ষড়যন্ত্রের ছায়া দেখছেন মন্ত্রী মশাই।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর