ভাইরাল মেয়ের ছবি, ভক্তদের ছবি শেয়ার না করার জন্য সোশ্যাল মিডিয়ায় কাতর আবেদন কোহলির

বাংলা হান্ট নিউজ ডেস্ক: গতকাল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে লজ্জাজনক ভাবে তিন ম্যাচের ওডিআই সিরিজে হেরেছে ভারতীয় দল। তিনটি ম্যাচেই বিশ্ৰী ভাবে হার স্বীকার করতে হয়েছে ভারতীয় দলকে। গতকালের ম্যাচটি ছিল ভারতীয় দলের কাছে সম্মান রক্ষার। সেই ম্যাচে মরিয়া লড়াই করেও মাত্র ৪ রানের ব্যবধানে হার স্বীকার করতে হয়েছে ভারতীয় দলকে।

সিরিজ হারলেও কিছু তারকা ক্রিকেটার ফর্মেই ছিলেন গোটা সিরিজে। শিখর ধাওয়ান, যশপ্রীত বুমরা-র মতো তারকারা নিজেদের যোগ্যতার আরও একবার প্রমাণ দিয়েছেন। সেইসঙ্গে বিরাট কোহলিও তিনটির মধ্যে দুটি ম্যাচে অর্ধশতরানও করেছেন। কিন্তু অন্যান্য নানা ব্যাপারে তিনি শিরোনামে উঠছেন।

   

কালকেই তার মেয়ের একটি ছবি ভাইরাল হয়েছে। অর্ধশতরান সম্পূর্ন করার পর তার স্ত্রী অনুষ্কা শর্মা তাদের মেয়েকে নিয়ে প্রকাশ্যে এসে কোহলির দিকে হাত নাড়তে থাকেন। কোহলিও ব্যাটটিকে শিশুর ভঙ্গিতে কোলে নিয়ে মেয়ের প্রতি আদর প্রকাশ করেন। সেই সময়ই সোশ্যাল তার মেয়ে ভামিকার ছবি ভাইরাল হতে শুরু করে। প্রচুর মানুষ সেই ছবি শেয়ার করতে থাকেন। এবার সেই ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের অনুরোধ জানালেন কোহলি।

virat kohli insta

তিনি সোশ্যাল মিডিয়ায় বলেছেন যে কাল একটি মুহূর্তে আমাদের মেয়ের ছবি সকলের সামনে এসেছেন। কিন্তু আমরা এখনও চাই না তার ছবি ভাইরাল হোক। ফলে যারা এখনও এই ছবি গুলি শেয়ার না করতে অনুরোধ করেছেন বিরাট। যদিও বলাই বাহুল্য তার সেই অনুরোধে খুব একটা লাভ কিছু হবে না।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর