আজকের রাশিফল বুধবার ২৬ জানুয়ারি, জীবন বদলাতে চলেছে এই রাশির জাতকদের

বাংলাহান্ট ডেস্ক :  আজকের রাশিফলে (Ajker Rashifal) কী রয়েছে তা সবার কাছেই বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি

মেষ:  স্বাস্থ্য ভালো থাকবে। ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় আর্থিক লাভের সম্ভাবনা। সঙ্গী আপনাকে বুঝত্র সক্ষম হবেন আজ। কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন আজ। ভবিষ্যত পরিকল্পনা গুলিকে পূণর্মূল্যায়ন করুন। আজ স্ত্রী আপনার জন্য প্রেমপত্র লিখতে পারেন।

   

বৃষ:  স্বাস্থ্যের খেয়াল রাখুন। মদ্যপান এড়িয়ে চলুন আজ। আজ অজানা উৎস থেকে অর্থ উপার্জন হতে পারে। বন্ধুদের সঙ্গে কোথাও গেলে তা ইতিবাচক হবে আপনার জন্য। আপনার প্রাণের বন্ধু সারাদিন আজ ভাববেন আপনার কথা। অভিজ্ঞদের থেকে পরামর্শ নিন। আজ আপনি আপনার নিষ্ঠা এবং আন্তরিকতার জন্য প্রশংসিত হবেন। সহকর্মীদের সঙ্গে মতবিরোধে উত্তেজনা বৃদ্ধি হতে পারে। আজ স্ত্রী অত্যন্ত রোম্যান্টিক মুডে থাকবেন।

মিথুন:  আজ নিজের জন্য অনেকটা সময় পাবেন। দীর্ঘদিন ধরে বকেয়া পাওনাগুলি উদ্ধার হবে। পুরোনো বন্ধুদের সঙ্গে সম্পর্ক পুনরুজ্জীবিত করার আদর্শ দিন আজ। প্রিয়জন প্রতিশ্রুতি চাইতে পারে। যৌথ ব্যবসায় অংশীদারদের থেকে ক্ষতির আশঙ্কা। কিছু মানুষ আজ আপনার সময় নষ্ট করতে পারেন। বুঝে পদক্ষেপ ফেলুন। আপনার কাজ আজ কর্মক্ষেত্রে কুড়োবে।

কর্কট: স্বাস্থ্য ভালো রাখতে খেলাধুলা করতে পারেন। অপ্রত্যাশিত অর্থাগম আর্থিক সমস্যাগুলি সমাধান করবে। আপনি যাদের ভালোবাসেন তাদের উপহার দেওয়ার জন্য আদর্শ দিন। অন্য কারও হস্তক্ষেপে ভালোবাসার মানুষের সঙ্গে ভুলবোঝাবুঝি তৈরি হতে পারে। এমন কিছু করতে অন্যদের জোর করবেন না যা আপনি নিজে করবেন না। কিছু বিষয়ে বিবাহিত জীবন তিক্ত হয়ে উঠবে।

সিংহ:  স্বাস্থ্য ভালো থাকবে না। অসুস্থতা থেকে নিজের মন সরাতে অন্য কাজে নিজেকে ব্যস্ত রাখুন। বয়স্করা নিজেদের স্বাস্থ্যের যত্ন নিন। আর্থিক দিকে বিচক্ষণ হোন। পরিবারের পিছনে অনেক অর্থ ব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে সমস্যার কারণে মেজাজ খারাপ হতে পারে।অবসর সময় নিজের সঙ্গেই কাটাতে পছন্দ করবেন। অপরিচিত কোনো ব্যাক্তি আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে কলহের কারণ হবে।

কন্যা:  মনে ঘৃণার অনুভূতি আসতে দেবেন না। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক বা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। পরিবারের হিতসাধনে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। প্রণয়ীর রূঢ় শব্দের কারনে আজ আপনি আঘাত পেতে পারেন। অল্পস্বল্প বাধা থাকলেও দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে। আজ স্ত্রীর কোনো মিথ্যা কথায় আপনি হতাশ হতে পারেন।

তুলা: স্ত্রীর স্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হবে। প্রচুর অর্থাগম যোগ। পারিবারিক জীবনে অশান্তি হতে পারে। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। লোকেরা আজ আপনার ব্যাপারে কী বলল তাতে কিছু যায় আসে না আপনার। আজ একাকি কাটাতে চাইবেন আপনি। আপনার স্ত্রী আপনার জন্য নিজেকে ভাগ্যবান মনে করবেন।

বৃশ্চিক: মানসিক স্বাস্থ্যের যত্ন নিন। কারও থেকে ঋণ নিলে যে কোনো পরিস্থিতিতেই তা শোধ করতে হবে আজ। আজ একাধিক ঘটনায় আপনি ক্লান্ত ও পরিশ্রান্ত বোধ করবেন। আজ আপনার বাড়ির সদস্যরা আপনার সঙ্গে সময় কাটাতে চাইবেন। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটবে সন্ধ্যের পর।

ধনু:  আপনার অসাধারণ প্রচেষ্টা এবং ধৈর্য্য আপনাকে কাঙ্ক্ষিত ফলাফল এনে দেবে। ছোটো ব্যাবসায়ীরা অভিজ্ঞদের থেকে পরামর্শ নিলে তা আজ লাভবান হবে। আজ স্ত্রী আপনাকে আনন্দ দিতে চেষ্টা করবে। দিনটিকে যতটা সম্ভব রোম্যান্টিক ভাবে কাটাতে চেষ্টা করুন। অবসর সময়ে ঘর গোছাতে পারেন। দিনটি বিবাহিত জীবনের সেরা দিন হতে চলেছে।

মকর:  স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হোন। অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনার জীবনকে রসকষহীন করে তুলতে পারে। এগুলি থেকে মুক্তি পাওয়ার চেষ্টা করুন। আর্থিক ক্ষতির সম্ভাবনা অত্যন্ত বেশি। অর্থ উপার্জনের নতুন পন্থাগুলিকে ব্যবহার করুন। ভালোবাসা ইতিবাচক ফল দেখাবে। আপনার স্ত্রী আজ আপনার জন্য বিশেষ কিছু পরিকল্পনা করবেন।

কুম্ভ : আজ আপনাকে কোনো বিরাট সিদ্ধান্ত নিতে হতে পারে, যা স্নায়বিক এবং মানসিক চাপের সৃষ্টি করবে। বাড়ির বাইরে যেতে হলে প্রবীনদের থেকে আশির্বাদ নিন। বাড়ির পরিবেশে অনুকূল পরিবর্তন আসবে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিচলিত করতে পারে। আপনি আপনার কাজ সুন্দরভাবে করছেন, এখন সেই কাজ থেকে পাওয়া সুবিধাগুলি উপভোগ করার সময়। আজ আপনি আপনার শৈশবে ফিরে যাবেন।

মীণ:  শরীর ভালো রাখার জন্য যোগব্যায়াম এবং খেলাধুলা করতে পারেন। উত্তেজনাপূর্ন এমন কোনো পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যা আপনাকে আর্থিক লাভ এনে দেবে। আজ আপনি চারিদিকে ইতিবাচকতা ছড়াবেন।  শিশুর পুরষ্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আপনি খুশি হবেন। সঠিক উপদেশগুলি গ্রহণ করুন। আপনার নতুন পরিকল্পনা এবং উদ্যোগে সঙ্গীরা উৎসাহি হবেন। আজ একটি দারুণ প্রেমময় দিন কাটাবেন আপনি।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর