দলের বিক্ষুব্ধদের মানসিক সমস‍্যা আছে! সিস্টেম বুঝতে পারেন না, হিরণকে ফের কটাক্ষ দিলীপের

বাংলাহান্ট ডেস্ক: দিলীপ ঘোষ (dilip ghosh) হিরণ চট্টোপাধ‍্যায় (hiran chatterjee) দ্বৈরথ সহজে থামার নয়। খড়গপুরে বিধায়ক নির্বাচিত হয়ে আসার পর থেকেই বিজেপির সর্বভারতীয় সহ সভাপতির সঙ্গে আদায় কাঁচকলায় সম্পর্ক দেখা গিয়েছে অভিনেতার। সম্প্রতি দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন হিরণ। তিনি সহ পদ্ম শিবিরের অন‍্যান‍্য বিক্ষুব্ধদের বিরুদ্ধে এবার তোপ দাগলেন দিলীপ ঘোষ।

সম্প্রতি হিরণ দাবি করেন, বঙ্গ বিজেপি অভিভাবক হীন। সন্তানদের আগলে রাখা যাচ্ছে না। প্রতিটি সংসারেই বাবা মা দের মধ‍্যে কলহ বিবাদ হয়, ভাই বোনেদের মধ‍্যেও ঝামেলা হয়। কিন্তু তাই বলে সন্তানদের পর করে দেন না বাবা মায়েরা। হিরণের মতে, অভিভাবকদের কখনোই সন্তানদের হাত ছেড়ে দেওয়া উচিত নয়। তাহলে সন্তানরা হয় বিপথে চলে যাবে নয়তো অনাথ হয়ে পড়বে।

   

dilip hiran
এরপরেই পালটা উত্তর দিয়েছেন দিলীপ। তাঁর বক্তব‍্য, দলের মধ‍্যে তো অনেকেই রয়েছেন। তাদের তো কোনো অভিযোগ নেই। দলের পুরো ব‍্যবস্থা রয়েছে। তাঁর কটাক্ষ, কিছু মানুষের মনে হচ্ছে দলের মধ‍্যে থেকেও তারা একা। তারা সংগঠনের সঙ্গে নেই। দলের সিস্টেম বুঝতে পারেননি তারা, তাই এই সমস‍্যা। এমনকি দিলীপ ঘোষ এও বলেন, কারোর কারোর মতে যে জায়গাটা তাদের পাওয়া উচিত ছিল সেটা পাননি। তাদের মানসিক সমস‍্যা রয়েছে বলে কটাক্ষ করেন তিনি।

এর আগে দিলীপের ‘গোরুর দুধে সোনা’ মন্তব‍্য নিয়ে কটাক্ষ শানিয়েছিলেন হিরণ। তিনি স্পষ্ট জানান, গোরুর দুধে সোনা আছে কী নেই সেটা নিয়ে গবেষণা করার আগে যুব সমাজ কীভাবে কাজ পাবে, তাদের উন্নয়ন নিয়ে গবেষণা করাটা তাঁর কাছে বেশি গুরুত্বপূর্ণ। যদিও বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়া নিয়ে এদিন হিরণ জানান, তিনি আরো অনেক গ্রুপেই রয়েছেন। তাই ওই গ্রুপে থাকার প্রয়োজন মনে করেননি। তবে যদি দল বলে তবে তিনি আবারো গ্রুপে ঢুকে যাবেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর