ভালবাসা দীর্ঘজীবী হোক, প্রজাতন্ত্র দিবসেই বিয়ের পিঁড়িতে বসছেন সুদীপ-অনিন্দিতা

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের মরশুম পড়তেই একে একে পিঁড়িতে বসে পড়ছেন বাংলা টেলিপাড়ার জুটিরা। দুদিন আগেই আইনি বিয়ে সেরেছেন ইপ্সিতা মুখোপাধ‍্যায় ও অর্ণব বন্দ‍্যোপাধ‍্যায়। এবার পালা আরেক জনপ্রিয় জুটি অনিন্দিতা রায়চৌধুরী (anindita roychowdhury) ও সুদীপ সরকার (sudip sarkar)। আজ প্রজাতন্ত্র দিবসের সন্ধ‍্যাতেই  বিয়ে সারছেন অভিনেতা অভিনেত্রী।

সেভাবে ঢাকঢোল পিটিয়ে প্রেম না করলেও লুকিয়েও রাখেননি সম্পর্ক। দুজনের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে উঁকি দিলেই চোখে পড়বে একাধিক যুগল ছবি। অথচ তাঁদের সম্পর্ক কিন্তু খুব বেশিদিনের নয়। সূত্রের খবর মানলে, মাত্র পাঁচ মাস আগেই সম্পর্কের বাঁধনে বাঁধা পড়েছেন অনিন্দিতা সুদীপ। এবার ভরসা, বিশ্বাসের জোরেই বাঁধনটা সারা জীবনের জন‍্য বাঁধতে চলেছেন তাঁরা।

   

IMG 20220126 130810
ইতিমধ‍্যেই সংবাদ মাধ‍্যমের কাছে বিয়ের খবরে শিলমোহর দিয়েছেন সুদীপ। তাঁর কথায়, প্রজাতন্ত্র দিবসের দিনই ‘পরাধীন’ হবেন তিনি। এদিন সন্ধ‍্যায় দুই অভিনেতা অভিনেত্রীর পরিবার ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুবান্ধবের উপস্থিতিতেই বসবে আইনি বিয়ের আসর। সোশ‍্যাল মিডিয়াতেও সুখবরটা দিয়েই দিয়েছেন সুদীপ অনিন্দিতা।

একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন দুজনে। পাশাপাশি দাঁড়িয়ে একে অপরের দিকে তাকিয়ে হাসছেন সুদীপ অনিন্দিতা। অভিনেত্রীর কাঁধে হাত দিয়ে আঁকড়ে রেখেছেন তিনি। লাল ব্লাউজের সঙ্গে ধূসর ও সোনালির কাজ করা সুন্দর একটি শাড়ি পরেছেন অনিন্দিতা। সঙ্গে হালকা সোনার গয়না। সুদীপের পরনে নীল প্রিন্টের শার্ট ও কালো প‍্যান্ট।

https://www.instagram.com/p/CZKeVShBEoG/?utm_medium=copy_link

অনিন্দিতা লিখেছেন, ‘নতুন শুরুর ম‍্যাজিক’। একই ছবি শেয়ার করেছেন সুদীপও। গানের লাইন ধার করে তিনি লিখেছেন, ‘এভাবেই গল্প হয়, আমাদের রূপকথায়। নতুন শুরুর জন‍্য। ভালবাসা দীর্ঘজীবী হোক।’ নতুন জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন ঐন্দ্রিলা শর্মা, বিক্রম চট্টোপাধ‍্যায়, স্বস্তিকা দত্ত, রুক্মা রায়, শ্রীতমা ভট্টাচার্যরা।

উল্লেখ‍্য, ২৬ জানুয়ারিই মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজ ‘মুক্তি’। সিরিজে জেলবন্দি বিপ্লবীর চরিত্রে অভিনয় করেছেন সুদীপ। এছাড়াও রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী, দিতিপ্রিয়া রায় রা। অন‍্যদিকে এই মুহূর্তে ধুলোকনা সিরিয়ালে অভিনয় করছেন অনিন্দিতা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর