গোটা দাড়িটাই রাঙিয়ে নিলেন তেরঙায়! প্রজাতন্ত্র দিবসে অমিতাভের পোস্ট দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: গোটা দেশজুড়ে পালিত হচ্ছে ৭৩ তম প্রজাতন্ত্র দিবস (republic day)। আমজনতা থেকে তারকারা সকলেই সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমে বিশেষ দিনের শুভেচ্ছা জানাচ্ছেন সকলকে। সাধারনতন্ত্র দিবসের শুরুতেই দেশবাসীকে শুভ কামনা জানিয়েছেন অমিতাভ বচ্চন (amitabh bachchan)। সোশ‍্যাল মিডিয়াতে এমনিও তিনি বেশ সক্রিয়। বয়সের গণ্ডির বাইরে গিয়ে বেশ মজার পোস্টও করেন নেটমাধ‍্যমে।

সাধারনতন্ত্র দিবসেও তাঁর কাণ্ড দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। নিজের একটি ছবি শেয়ার করে ২৬ জানুয়ারির শুভেচ্ছা জানিয়েছেন বিগ বি। কিন্তু মজার ব‍্যাপার হল নিজের দাড়িটাই ভারতের জাতীয় পতাকার রঙে রাঙিয়ে নিয়েছেন তিনি। সঙ্গে ক‍্যাপশনে হিন্দিতে লিখেছেন, ‘গণতন্ত্র দিবসের অনেক অনেক শুভ কামনা।’

   

amitabh 1
বর্ষীয়ান অভিনেতার কাণ্ড দেখে হেসে লুটোপুটি খেয়েছেন কপিল শর্মা, শ্বেতা বচ্চন নন্দারা। মধ‍্যরাতের পরপরই শুভেচ্ছা জানানোয় একজন আবার মজা করে লিখেছেন, ‘স‍্যার, আর কিছুক্ষণ জেগে থাকলে কী ক্ষতি হত?’ কয়েকজন ক্ষুব্ধ হয়েছেন, দাড়িতে তেরঙা লাগানোর জন‍্য। তাদের উত্ত‍র দিতেও ছাড়েননি অন‍্য নেটনাগরিকরা। তাদের যুক্তি, ক্রিকেট খেলার সময় যখন মুখে জাতীয় পতাকা এঁকে দলকে উৎসাহ দেওয়া হয় তখন তো কেউ ক্ষুণ্ন হন না?

https://www.instagram.com/amitabhbachchan/p/CZKZJ2Lh7Ep/?utm_medium=copy_link

এই ছবির পাশাপাশি আরো একটি পোস্ট শেয়ার করেছেন অমিতাভ। ছবিতে দেখা যাচ্ছে, নিজের বাংলো বাড়ি জলসার গেটের কাছে দাঁড়িয়ে অনুরাগীদের উদ্দেশে প্রণাম জানাচ্ছেন অমিতাভ। বাইরে তখন অনুরাগীদের ঢল। একজনের হাতে উড়ছে জাতীয় পতাকা। ছবিটিতেও তেরঙার ছোঁয়া দিয়েছেন অভিনেতা। সম্ভবত ২৬ শে জানুয়ারির একটি পুরনো ছবি এটি।

https://www.instagram.com/p/CZKcQpehVzt/?utm_medium=copy_link

এই মূহূর্তে মুম্বইতে করোনার বাড়বাড়ন্তের জন‍্য নিজের বাড়িতেই বেশি সময় কাটাচ্ছেন অমিতাভ। সোশ‍্যাল মিডিয়ায় টুকটাক পোস্টের পাশাপাশি ব্লগও লেখেন তিনি। করোনার প্রথম ঢেউয়ের সময়ে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিগ বি। তবে দ্রুত সুস্থ হয়ে বাড়িও ফিরে আসেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর