একরাশ খুশি নিয়ে হাজির পরিবারের নতুন সদস‍্য, খুদেকে কোলে নিয়ে ভিডিও শেয়ার করলেন প্রসেনজিৎ

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই করোনা থেকে সেরে উঠেছেন। এর মাঝে আরো এক অতিথি এসে হাজির হল অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়ের (prosenjit chatterjee) বাড়িতে। সাধারনতন্ত্র দিবসের আগে আগেই একরাশ খুশি এসে উপস্থিত ‘ইন্ডাস্ট্রি’র বাড়িতে। সকলের সঙ্গে নতুন অতিথির পরিচয় করিয়ে দিলেন প্রসেনজিৎ।

এই মিষ্টি অতিথি হল এক সারমেয় শিশু। ছোট্ট এক গোল্ডেন রিট্রিভারের ছানাকে কোলে নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন প্রসেনজিৎ। সারমেয় শিশুটিকে কোলে নিয়ে সোফায় বসে আদর করছেন তিনি। আবার ওই ভিডিওতেই দেখা যায়, প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎ দৌড়ে দৌড়ে খেলছেন খুদে পোষ‍্যর সঙ্গে।

   

IMG 20220126 191927
বাবা ছেলের আদর খেয়ে বেশ খুশি একরত্তি। ক‍্যাপশনে প্রসেনজিৎ লিখেছেন, ‘এক নতুন সদস‍্যকে আমরা স্বাগত জানালাম পরিবারে। রকির সঙ্গে আলাপ করুন, একরাশ আনন্দ নিয়ে এসেছে ও।’ কমেন্ট বক্সে আদর পাঠিয়েছেন পার্নো মিত্র, সায়ন্তিকা বন্দ‍্যোপাধ‍্যায়, অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন, মিমি চক্রবর্তীরা।

IMG 20220126 191949
বছরের শুরুর দিকেই করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন প্রসেনজিৎ। সোজা সাপটা ভাবে কম কথায় করোনা পজিটিভ হওয়ার খবর জানিয়েছিলেন ‘ইন্ডাস্ট্রি’। অভিনেতা লিখেছিলেন, ‘দূর্ভাগ‍্যবশত, আমি করোনা পজিটিভ হয়েছি। চিকিৎসকের সঙ্গে পরামর্শের পর আমি বাড়িতেই আইসোলেশনে রয়েছি। আশা করছি দ্রুত সুস্থ হয়ে উঠব।’ তবে এখন সুস্থ রয়েছেন প্রসেনজিৎ।

https://www.instagram.com/reel/CZJ0ZakhhOw/?utm_medium=copy_link

আগামীতে বেশ কয়েকটি ছবি মুক্তি পাচ্ছে তাঁর। দেবের সঙ্গে কাছের মানুষ, দিতিপ্রিয়া রায়ের সঙ্গে আয় খুকু আয় ছাড়াও রাজা রায়চৌধুরী রূপে ফিরছেন প্রসেনজিৎ। আগামী ফেব্রুয়ারিতেই মুক্তি পাচ্ছে ‘কাকাবাবুর প্রত‍্যাবর্তন’। বাংলা ও হিন্দি দুটি ভাষাতেই মুক্তি পাবে ছবিটি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর