আল্লু অর্জুনের মতোই স্টেপস করে দেখালেন ব্র‍্যাভো, বিপিএলেও চলছে পুষ্পা রাজ

বাংলার হান্ট নিউজ ডেস্ক: ডোয়েইন ব্র‍্যাভো আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তবে এখনও তিনি বিশ্বের বিখ্যাত টি-টোয়েন্টি লিগ গুলিতে খেলা চালিয়ে যাবেন। এই মুহূর্তে বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলছেন তিনি। সেখানে এমন একটি কাজ করলেন তিনি যার ফলে গোটা দুনিয়ায় হয়ে পড়েছেন ভাইরাল।

সম্প্রতি মুক্তি পাওয়া সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির হিরো আল্লু অর্জুনের চলচ্চিত্র পুষ্পার শ্রীবল্লী গানে নাচের স্টেপ সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয় হয়েছে। ভক্ত থেকে সেলিব্রিটিরা এই স্টেপগুলি নকল করে নাচের চেষ্টা করছেন। সেই গানেই পা মিলিয়ে এবার ভাইরাল ডোয়েইন ব্র‍্যাভো।

   

allu arjun

ইতিমধ্যেই অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার, ভারতের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে পুষ্পা সিনেমার বিভিন্ন ক্ষেত্র নকল করে সোশ্যাল মিডিয়ায় আসতে নাচতে দেখা গেছে। এবার সেই তালিকায় যুক্ত হল তারকা ক্যারিবিয়ান ক্রিকেটার ডোয়েন ব্রাভোর নামও।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিরুদ্ধে বোলিং করছিলেন ক্যারিবিয়ান তারকা। সেই ম্যাচের ১৮তম ওভারের পঞ্চম বলে বাংলাদেশের ক্রিকেটার মাহিদুল ইসলাম হাওয়ায় বড় শট খেলতে যান। কিন্তু তার শট মিসটাইমড হওয়ায় বল সরাসরি ফিল্ডারের হাতে চলে যায়। উইকেট পাওয়ার পর সেই সিনেমারই শ্রীবল্লী গানে করা নাচের স্টেপ করতে দেখা যায় ব্রাভোকে। উইকেট নেওয়ার পর তার নাচের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর