রণবীরের সঙ্গে থেকে এই দুর্দশা! উদ্ভট ফ‍্যাশন সেন্সের জন‍্য ট্রোল হলেন দীপিকা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ‘গহরাইয়া’র ট্রেলারে অভিনয় দিয়ে যতটা মন কেড়েছিলেন দীপিকা (deepika padukone) অনন‍্যারা, ছবির প্রচারে অদ্ভূত পোশাক দিয়ে ততটাই বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছেন দুজনে। একের পর এক প্রচার ভিডিওতে ফ‍্যাশন সেন্সের জন‍্য ট্রোল হয়ে চলেছেন ছবির দুই অভিনেত্রী। এবার দীপিকার পোশাককে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে তুলনা করে মশকরায় মাতলেন নেটনাগরিকরা।

সম্প্রতি টিম ‘গহরাইয়া’র প্রচারের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। প্রচারে অংশ নিয়েছিলেন দীপিকা, অনন‍্যা পাণ্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী ও পরিচালক শকুন বাত্রা। কিন্তু নেটিজেনদের একটা বড় অংশ দীপিকাকে দেখে একেবারেই খুশি হননি। জেব্রা প্রিন্টের ব্লেজারের সঙ্গে থাই ফাই কালো বুটস পরেছিলেন অভিনেত্রী।

   

deepika padukone ranveer singh wedding best wishes 1200
ভিডিও ভাইরাল হতেই ট্রোলে মেতেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘অনন‍্যাকে বরং দীপিকার থেকে বেশি দীপিকার মতো লাগছে’। আরেকজনের প্রশ্ন, রণবীরের পোশাক পরে চলে এসেছেন নাকি অভিনেত্রী? একজন নেটনাগরিক আবার কটাক্ষ করেছেন, অনন‍্যা দীপিকার মধ‍্যে প্রতিযোগিতা চলছিল কে বেশি ছোট পোশাক পরতে পারে।

কিছুদিন আগেই বেশি ফ‍্যাশন দেখাতে গিয়ে ট্রোল হয়েছিলেন অনন‍্যা। ঠাণ্ডার মধ‍্যেও একটি পাতলা ঘিয়ে ও বাদামি প্রিন্টের প‍্যান্ট ও ছোট্ট বাদামি বিকিনি টপে দেখা মেলে চাঙ্কি কন‍্যার। পাপারাৎজির সামনে পোজ দিতেই দমকা হাওয়ায় মুখ কাঁচুমাচু হয়ে যায় অন‍ন‍্যার। হাত দিয়ে শরীর আড়াল করে ঠাণ্ডা থেকে বাঁচার চেষ্টা করেন তিনি। সহ অভিনেত্রীর করুণ অবস্থা দেখে শেষমেষ নিজের জ‍্যাকেটটাই খুলে তাঁকে পরিয়ে দেন সিদ্ধান্ত।

https://www.instagram.com/reel/CZJuCZIl9Qv/?utm_medium=copy_link

ভিডিওগুলি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হতেই কটাক্ষ করেছেন নেটনাগরিকরা। একজন প্রশ্ন করেছেন, ‘NCB র জন‍্য যে সাদা পোশাক পরেছিলেন সেগুলো কোথায় গেল?’ আবার কয়েকজন কটাক্ষ করেছেন, ঠাণ্ডার মধ‍্যেও এই ছোট্ট পোশাকগুলো না পরলে চলছিল না অনন‍্যার। তিনি ‘ঢং’ করছেন বলেও ট্রোল করেছেন কয়েকজন।

প্রসঙ্গত, আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে ‘গহরাইয়া’। ছবিতে অনন‍্যা ও দীপিকা দুই তুতো বোন। নিজের সঙ্গীকে নিয়ে সুখী নন দীপিকা। সিদ্ধান্ত অনন‍্যার হবু স্বামী। এদিকে দীপিকার সঙ্গে আলাপ হতেই দুজনের মধ‍্যে আকর্ষণ তৈরি হয়। দুটি সমান্তরাল সম্পর্কের টানাপোড়েন, ত্রিকোণ প্রেমের পরিণতি কী হয় তার উত্তর মিলবে ছবিতেই। আগামী ১১ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে গহরাইয়া।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর