অনুব্রতকে কমেডিয়ান বলে কটাক্ষ জিতেন্দ্রর, পাল্টা বিজেপি নেতাকে ‘মোষ” বললেন কেষ্ট

বাংলাহান্ট ডেস্ক : আবারও চরমে পৌঁছালো বিজেপি এবং তৃণমূলের কাদা ছোড়াছুড়ি। এবার রীতিমতো কুরুচিকর বাকযুদ্ধে নামলেই দুই দলের দুই তাবড় নেতা। বুধবার অনুব্রত মন্ডল এবং জিতেন্দ্র তিওয়ারির এই তরজার জেরে শোরগোল বীরভূমের জেলা রাজনীতিতে।

বুধবার প্রজাতন্ত্র দিবসে একাধিক জেলা কমিটি বদলে নতুন জেলা কমিটি গড়ে বিজেপি। সেই উপলক্ষ্যেই বীরভূম যান বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। সেখানেই অনুব্রত মন্ডল সম্পর্কে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘উনি কোনো রাজনৈতিক ব্যক্তিত্ব নন, রাজনৈতিক জগতের একজন বিনোদনের পাত্র। আমরা যারা সিরিয়াসলি রাজনীতি করি,তারা দিনশেষে বাড়ি ফিরে বিনোদনের জন্য ওঁর কথা শুনি।’

   

এখানেই শেষ নয়। তিনি আরও বলেন, দল যদি তাঁকে উপযুক্ত মনে করত তাহলে নির্বাচনে লড়ার সুযোগ দিয়ে জনপ্রতিনিধি করত। তার কিছুই কিন্তু করা হয়নি। এহেন অপমান মুখ বুজে কিছুতেই মেনে নেননি অনুব্রতও। প্রাথমিকভাবে গুরুত্ব দিতে না চাইলেও পরে তিনি বেজায় খাপ্পা হয়ে বলেন, ‘উনি তো মোষ। মোষের কথার আর কী জবাব দেব’।

15th anubrata 2 1

উল্লেখ্য আগামী ১২ ফেব্রুয়ারি ভোট হতে চলেছে আসানসোল কেন্দ্রে। কিন্তু এর মধ্যেই অনুব্রতর গড়ে বসেই অনুব্রতর বিরুদ্ধে এহেন মন্তব্যে রীতিমতো বিতর্কের ঝড় তুললেন আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি। যদিও অনুব্রত মন্ডলের জন্য এধরণের মন্তব্য বা বিতর্ক নতুন কিছু নয়। তাঁর ‘লজ্জা লাগা দরকার’, ‘মুখটাই কেমন যেন’ ইত্যাদি মন্তব্য রীতিমতো ভাইরাল এখনও। এছাড়াও মাস কয়েক আগেই দিলীপ ঘোষকে ‘পাতাখোর’ বলেও বিতর্কে জড়িয়েছিলেন তিনি। তবুও, ভোটের আগে দুই হেভিওয়েটের এহেন বাগযুদ্ধে ঠিক কতটা ক্ষতি হতে পারে কোন দলের, সে উত্তর সময়ই দেবে।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর