মুম্বইয়ের নতুন ‘নবাব’ নওয়াজউদ্দিন! দেখে নিন আগাগোড়া মার্বেল পাথরে মোড়া বিলাসবহুল বাংলোর ছবি

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের প্রখ‍্যাত অভিনেতাদের মধ‍্যে একজন নওয়াজউদ্দিন সিদ্দিকী (nawazuddin siddiqui)। একজন নিরাপত্তারক্ষী থেকে নিজের স্বভাবজাত অভিনয় প্রতিভা দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি। বহু বছর ধরেই অভিনয় জগতে রয়েছেন নওয়াজ। উত্তর প্রদেশের বুধানা থেকে মুম্বইতে এসে রীতিমতো জাঁকিয়ে বসেছেন তিনি।

মুম্বইতে নিজের বাসস্থানটাও সুন্দর করে সাজিয়ে তুলেছেন নওয়াজ। রীতিমতো বিলাসবহুল এক বাংলো তৈরি করেছেন তিনি। তিন বছর ধরে একটু একটু করে সাজিয়ে তুলেছেন তিনি সাধের বাংলো। শোনা যায়, বুধানায় নিজের পৈতৃক ভিটের মতো করেই বানিয়েছেন তিনি এই বাংলো।

   

nawazuddin 1
পুরোটাই সাদা মার্বেল পাথর দিয়ে তৈরি এই বাংলোর নাম তিনি রেখেছেন ‘নবাব’। আসলে নওয়াজের বাবার নাম ছিল নবাব। নিজের স্বর্গীয় বাবার নামেই বাংলো বাড়ির নামকরণ করেছেন অভিনেতা। ইতিমধ‍্যেই সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নওয়াজের এই বাড়ির ছবি।

nawazuddin 2
বলিউডে থেকেও বরাবর ইন্ডাস্ট্রির খারাপ দিকটা নিয়ে সরব হয়েছেন নওয়াজউদ্দিন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি দাবি করেন, এই গ্ল‍্যামার জগৎ পুরোটাই নকল। অভিনেতা বলেন, “আমি কোনো নকল ছবিতে কাজ করি না, আর আমার নকল অহংকারও নেই। আমি নির্লিপ্ত থাকি কারণ আমার স্টারডম বা এই ইন্ডাস্ট্রি পছন্দ নয়।”

নওয়াজ আরো জানান, ফিল্ম ইন্ডাস্ট্রির পার্টিতে অংশগ্রহণ করার থেকে আমজনতার মধ‍্যে থাকতেই ভালবাসেন। কারণ এই ইন্ডাস্ট্রিতে প্রচুর মানুষ মুখোশ এঁটে ঘুরে বেড়ান। এই নকল ব‍্যাপার স‍্যাপার পছন্দ করেন না নওয়াজ। তাই ইন্ডাস্ট্রির এই সব পার্টি, অনুষ্ঠান থেকে দূরেই থাকেন তিনি।

nawazuddin siddiqui niece sexual harassment minazuddin siddiqui main
প্রসঙ্গত, আগামীতে বেশ কয়েকটি ছবিতে দেখা যাবে নওয়াজকে। এই মুহূর্তে তিনি কঙ্গনা রানাওয়াতের পরিচালনায় ‘টিকু ওয়েডস শেরু’ ছবিতে অভিনয় করছেন। তাঁর বিপরীতে রয়েছেন নবাগতা অভিনেত্রী অভনীত কউরকে। এছাড়াও যোগিরা সারা রা রা, বোলে চুড়িয়াঁ ও হিরোপন্তি টু ছবিতে দেখা যাবে নওয়াজকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর