কেচ্ছা সরতেই ভোলবদল! ইনস্টাগ্রামে শিল্পার সঙ্গে নতুন ইনিংস ঘোষণা করলেন রাজ

বাংলাহান্ট ডেস্ক: পর্ন কাণ্ডের ছায়া থেকে অব‍্যাহতি পেতেই নতুন করে জীবন সাজানো শুরু করেছেন রাজ কুন্দ্রা (raj kundra)। প্রায় দু মাস জেলের ঘানি টানার পর সেপ্টেম্বরে শর্ত সাপেক্ষে জামিন পান ব‍্যবসায়ী। মুক্তি পাওয়ার পরপরই এক রকম নিভৃতাবাসে চলে গিয়েছিলেন রাজ। সোশ‍্যাল মিডিয়া থেকেও বিদায় নিয়েছিলেন। কিন্তু এখন অভিযোগ থেকে মুক্তি পেয়েছেন তিনি। পাশে পেয়েছেন স্ত্রী শিল্পা শেট্টিকেও (shilpa shetty)।

এখন আবার নতুন করে সব শুরু করছেন রাজ। এর আগেই ইনস্টাগ্রামে ফিরেছিলেন তিনি। কিন্তু তাঁর পুরনো সমস্ত পোস্ট মুছে দিয়েছিলেন। এবার নতুন ভাবে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিকে সাজালেন রাজ। না, এবার আর নিজের নামে অ্যাকাউন্ট খোলেননি তিনি। বরং খুলেছেন নিজেদের নতুন রেস্তোরাঁর নামে।

Raj Kundra Shilpa shetty
‘বিঞ্জ বাই বাস্তিয়ান’ নামে একটি নতুন রেস্তোরাঁ শুরু করছেন রাজ শিল্পা। মুম্বইয়ের পশ্চিম খার অঞ্চলে একটি অভিজাত রেস্তোরাঁ খোলার ঘোষনা করতেই নতুন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বানিয়েছেন রাজ। নিজে সম্ভবত তিনি সোশ‍্যাল মিডিয়া থেকে দূরে থাকারই সিদ্ধান্ত নিয়েছেন আপাতত।

মাস কয়েক আগে পর্ন কাণ্ডে রাজ জামিন পাওয়ার প‍র থেকেই ধর্মকর্মে মন দিয়েছেন শিল্পা শেট্টি। স্বামীকে নিয়ে ঘন ঘন মন্দিরে ঢুঁ মারছেন। নতুন বছর শুরুও করেছেন শিরডি সাইবাবার চরণে প্রণাম জানিয়ে। গত ৫ জানুয়ারি একসঙ্গে সাইবাবার মন্দিরে পুজো দিয়েছেন রাজ শিল্পা। সেই ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘সবার মালিক এক শ্রদ্ধা ও সবুরি ওম সাই রাম।’

https://www.instagram.com/reel/CZNgYaTpR4V/?utm_medium=copy_link

গত সেপ্টেম্বরে পর্ন কাণ্ডে জামিন পেয়েছেন রাজ কুন্দ্রা। জামিন পাওয়ার মাস কয়েক পরে বিষয়টা নিয়ে মুখ খোলেন তিনি। রাজ দাবি করেন, পর্ন কাণ্ডে তাঁকে ফাঁসানো হয়েছে। বিবৃতিতে রাজ জানান, প্রচুর ভুয়ো খবর ছড়াচ্ছে চারদিকে। তাঁর নীরবতাকে দুর্বলতা বলে ধরে নিচ্ছে সবাই।

রাজের কথায়, “আমি বলতে চাই যে আমি জীবনেও কখনো পর্নোগ্রাফি তৈরি এবং ছড়িয়ে দেওয়াতে যুক্ত থাকিনি। পুরো বিষয়টায় আমাকে ফাঁসানো হয়েছে। আমি বিচারের মুখোমুখি হতে তৈরি। আইনের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। সত‍্যিটা সামনে আসবেই।”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর