ব্রেট লি-র বল গ্যালারিতে পাঠালেন ইউসুফ, ড্রেসিংরুমে আনন্দে মাতলেন ভাই ইরফান! ভাইরাল ভিডিও

বাংলার হান্ট নিউজ ডেস্ক: সারা বিশ্বের প্রাক্তন তারকা ক্রিকেটারদের দিয়ে সজ্জিত লেজেন্ডস লিগ ক্রিকেট বেশ উত্তেজনাপূর্ণ হয়ে উঠেছে। বিশেষ করে ভারতের দলের ‘পাঠান ব্রাদার্স’-দের পারফরম্যান্সে দর্শকদের পুরনো দিনের কথা মনে করিয়ে দিচ্ছে। ভারত মহারাজা দলে ‘পাঠান ব্রাদার্স’ ইরফান পাঠান এবং তার বড় ভাই ইউসুফ পাঠান লেজেন্ডস লিগ ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স করে ওমানের দর্শকদের মন জিতছেন।

ওয়ার্ল্ড জায়ান্টদের বিপক্ষে খেলায় ইউসুফ পাঠান ২২ বলে ২০৫ ছুঁইছুঁই স্ট্রাইক রেটে ৪৫ রান করেন। ইনিংসে তিনি মারেন ২টি চার ও ৫টি ছক্কা। ইউসুফের ছয়ের বন্যা দেখে ড্রেসিংরুমে নাচলেন ইরফান পাঠান।

   

ওয়ার্ল্ড জায়ান্টস দলের তারকা ফাস্ট বোলার ব্রেট লি একটি ফুল লেন্থ বলকে ইউসুফ পাঠান মিড-উইকেট বাউন্ডারির ​​ওপর দিয়ে ৯৫ মিটার দূরে গ্যালারিতে পাঠিয়েছিলেন। ডাগআউটে বসে তার ছোট ভাই ইরফান পাঠান তা দেখে আনন্দে লাফিয়ে ভাংড়া করতে থাকে। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে যায় এই ভিডিও।

যদিও ২৯ জানুয়ারি অর্থাৎ আজ সন্ধ্যায় লেজেন্ডস লিগ ক্রিকেটের ফাইনাল খেলা হবে এশিয়া লায়ন্স ও ওয়ার্ল্ড জায়ান্টদের মধ্যে। ভারত মহারাজারা বিশ্ব জায়ান্টদের কাছে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর