দীপিকার ছবিতে কপিল প্রযোজক! কমেডিয়ান বললেন, ‘আমার সব টাকা নিয়ে নিন’, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে দীপিকা পাডুকোন (deepika padukone), অনন‍্যা পাণ্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী অভিনীত ‘গেহরাইয়া’। আপাতত চুটিয়ে ছবির প্রচার চালাচ্ছেন রণবীর ঘরণী। বিগ বসের গ্র‍্যান্ড ফিনালেতে এসে ইতিমধ‍্যেই প্রোমোশন সেরেছেন দীপ্পি। এবার পালা ‘কপিল শর্মা শো’এর (kapil sharma)। চলতি সপ্তাহের শেষেই ছবির গোটা টিমকে নিয়ে কমেডি শো তে আসছেন অভিনেত্রী।

আসন্ন পর্বের একটি প্রোমো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। শুরুতেই ‘হামে তুমসে পেয়ার কিতনা’ গেয়ে দীপিকার প্রতি নিজের প্রেম প্রকাশ করেন কপিল। তাঁর সঙ্গে গলা মেলান অভিনেত্রীও। কপিলকে বলতে শোনা যায়, দীপিকা এত ছবিতে অভিনয় করেছেন। বিভিন্ন ঘরানার ছবিতে কাজ করেছেন। যদি কখনো কমেডি ছবিতে কাজ করার ইচ্ছা হয় তবে কার কাছে যাবেন?

maxresdefault 14 2
কপিলের ইঙ্গিত ধরে ফেলে পালটা অভিনেত্রী প্রস্তাব দেন, তাঁর আগামী ছবিতে তিনিই প্রযোজনা, অভিনয়, পরিচালনা সব করুন। উত্তরে স্বভাবজাত রসিকতায় কপিল বলেন, “দীপিকার জন‍্য তো আমি সবকিছু করতে পারি। সব সম্পত্তি নিয়ে নিন আমার, সব লাগিয়ে দিন!” এমনকি কপিল এমনো অভিযোগ করেন, দীপিকা তাঁর দিকে তাকিয়ে কিছু বললে তিনি কথা হারিয়ে ফেলেন। তাঁর অভিযোগ শুনে হাসতে হাসতে গড়িয়ে পড়ার জোগাড় অনন‍্যা, সিদ্ধান্তদের।

প্রসঙ্গত, আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে ‘গহরাইয়া’। ছবিতে অনন‍্যা ও দীপিকা দুই তুতো বোন। নিজের সঙ্গীকে নিয়ে সুখী নন দীপিকা। সিদ্ধান্ত অনন‍্যার হবু স্বামী। এদিকে দীপিকার সঙ্গে আলাপ হতেই দুজনের মধ‍্যে আকর্ষণ তৈরি হয়। দুটি সমান্তরাল সম্পর্কের টানাপোড়েন, ত্রিকোণ প্রেমের পরিণতি কী হয় তার উত্তর মিলবে ছবিতেই। আগামী ১১ ফেব্রুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে গহরাইয়া।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর