মাত্র ২৪-এই স্বপ্নপূরণ, নিজের পরিশ্রমের টাকায় বাবা মাকে নতুন বাড়ি উপহার দিলেন ‘ইন্ডিয়ান আইডল’এর সায়লি

বাংলাহান্ট ডেস্ক: ‘ইন্ডিয়ান আইডল’কে (indian idol) নিয়ে বহু বিতর্ক হলেও একথা অস্বীকার করার উপায় নেই যে, বহু প্রতিযোগীর পায়ের তলায় শক্ত জমি দিয়েছে এই রিয়েলিটি শো। গত বছর শেষ হওয়া ইন্ডিয়ান আইডল ১২ র চূড়ান্ত পর্বের প্রতিযোগীদের তালিকায় ছিলেন পবনদীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, সায়লি কাম্বলে (sayli to), শনমুখপ্রিয়ার মতো প্রতিভাবান গায়ক গায়িকারা।

শো শেষ হওয়ার পর তাঁরা প্রত‍্যেকেই প্রতিষ্ঠা ও জনপ্রিয়তা পেয়েছেন। বিজয়ী হতে না পারলেও তৃতীয় স্থান দখল করেছিলেন সায়লি। তাঁর গান বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। শো থেকে বেরোনোর পরেও দেশে ও দেশের বাইরে বহু শো করেছেন সায়লি। এবার আরো এক বড় সাফল‍্য পেলেন তিনি। বাবা মায়ের জন‍্য একটি নতুন বাড়ি কিনেছেন সায়লি।

   

IMG 20220131 171120
শো তে এসে সায়লি জানিয়েছিলেন, যদি তিনি ইন্ডিয়ান আইডলের সেরার শিরোপা পান তবে যে টাকা পাবেন সেটা দিয়ে একটা নতুন বাড়ি কিনে দেবেন বাবা মাকে। জেতা অবশ‍্য হয়নি তাঁর। কিন্তু স্বপ্নের উপরে ধুলোও জমতে দেননি তিনি। বরং পরিশ্রম করে নিজের টাকায় বাড়ি কিনে দিয়েছেন বাবা মাকে।

সম্প্রতি নতুন বাড়িতে গৃহ প্রবেশের একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন সায়লি। নীল চুড়িদারে সেজে হাসিমুখে ছবির জন‍্য পোজ দিয়েছিলেন তিনি। পরিবারের সদস‍্য ও বন্ধুবান্ধবদের সঙ্গেও কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। মাত্র ২৪ বছর বয়সে সায়লির এই সাফল‍্যে তাঁকে প্রশংসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

https://www.instagram.com/p/CZHwW3PLxEq/?utm_medium=copy_link

গত বছরেই দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বাগদানের ছবি শেয়ার করেছিলেন সায়লি। এবার বিয়ের আগে নতুন বাড়িও কিনে ফেললেন তিনি। প্রসঙ্গত, গত বছর অগাস্টে শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল সিজন ১২। সেরার মুকুট উঠেছিল পবনদীপের মাথায়। দ্বিতীয় ও তৃতীয় স্থানে ছিলেন যথাক্রমে বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল ও সায়লি কামব্লে। ২৫ লক্ষ টাকার আর্থিক পুরস্কার পেয়েছিলেন পবনদীপ। অপরদিকে অরুণিতা ও সায়লি দুজনেই ৫ লক্ষ টাকা করে পেয়েছিলেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর