কাপুর পরিবারের মেয়েরা বিপজ্জনক! সইফ-করিনার প্রেমের আভাস পেয়েই সতর্ক করেছিলেন অক্ষয়

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের ‘পাওয়ার কাপল’ দের মধ‍্যে অন‍্যতম নাম করিনা কাপুর খান (kareena kapoor khan) ও সইফ আলি খান (saif ali khan)। ‘টশন’ ছবির সেট থেকেই দুজনের মধ‍্যে ভালবাসার সূত্রপাত, যা পরবর্তীকালে গড়ায় বিয়েতে। দশ বছর হতে চলল ‘সইফিনা’র বিয়ের। দুই ছেলেকে নিয়ে সুখের সংসার তাঁদের। কিন্তু করিনার সঙ্গে সম্পর্কের সূত্রপাতের সময়েই নাকি অক্ষয় কুমার (akshay kumar) সতর্ক করেছিলেন সইফকে।

সম্প্রতি টুইঙ্কল খান্নার সঙ্গে এক সাক্ষাৎকারে এই অজানা তথ‍্য তুলে ধরেন করিনা। ‘টশন’ ছবিতে সইফ করিনা ছাড়াও মুখ‍্য চরিত্রে অক্ষয়ও ছিলেন। করিনা জানান, ছবির শুটিংয়ের সময়েই অক্ষয় তাঁদের সম্পর্কের আভাস পেয়ে গিয়েছিলেন। আর তখনি তিনি আগেভাগে সতর্ক করে দিয়েছিলেন সইফকে।

   

kareenakapoorkhan41597230529
পুরনো কথা মনে করে অভিনেত্রী বলেন, “সইফ ও অক্ষয় কথা বলছিল। আর তখনি অক্ষয় বুঝতে পারে যে আমি আর সইফ একে অপরকে পছন্দ করতে শুরু করেছি। সঙ্গে সঙ্গে অক্ষয় ওকে তুলে একটা কোণায় নিয়ে গিয়ে বলেছিল, ‘শোন। বুঝেশুনে মেলামেশা করিস কারণ ওই মেয়েরা খুব বিপজ্জনক। আর এই পরিবারটাও বিপজ্জনক। আমি জানি ওদের, তাই সাবধানে।'”

তবে করিনা জানান, আঁটঘাট বেঁধেই পা বাড়িয়েছিলেন সইফ। তিনি আগেই বুঝে গিয়েছিলেন যে বেবোকে বেশি ঘাঁটানো যাবে না। তাই যখন অক্ষয় তাঁকে বোঝানোর চেষ্টা করেন, তখষ তিনিই উলটে বলেন যে তিনি বুঝে গিয়েছেন করিনা কেমন। আর সবটা বুঝেই এগিয়েছেন।

নিজের কেরিয়ারের শীর্ষে থাকাকালীন বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন করিনা। তাও আবার ডিভোর্সি সইফকে। যার দুটো ছোট ছোট সন্তানও ছিল। কেরিয়ার ধ্বংস হয়ে যাওয়ার সম্ভাবনা তো রয়েইছে। একূল ওকূল দুইই যাবে করিনার। কাছের মানুষরা এমনই বুঝিয়েছিল তাঁকে। কিন্তু নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন করিনা। সম্পর্ক, বিয়ে এসব সময় দেখে হয়না। এমনটাই মত ছিল তাঁর। একরকম সবার অমতে গিয়েই সইফকে বিয়ে করেছিলেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর