আদৃতের সঙ্গে বিয়ে ভেঙে অন‍্য পুরুষের সঙ্গে আংটি বদল প্রেমিকা সুপ্রিয়ার! নেপথ‍্যে তৃতীয় ব‍্যক্তি?

বাংলাহান্ট ডেস্ক: প্রেম করছেন আদৃত রায় (adrit roy)। গত বছর এমনি গুঞ্জনে তোলপাড় হয়েছিল নেটমহল। অত‍্যন্ত কম সময়ে ‘মিঠাই’ এর উচ্ছেবাবু যে সবার মন জিতে নিয়েছিলেন। তাই পর্দার সিদ্ধার্থের প্রেমিকা সুপ্রিয়াকে (supriya mondal) দেখেও মন ভেঙেছিল বহু নারীর। কিন্তু এখন জানা গেল, প্রেম ভেঙে গিয়েছে আদৃত সুপ্রিয়ার।

সুপ্রিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে কোনোদিন মুখ না খুললেও তাঁদের প্রেমটা চাপা থাকেনি। শোনা গিয়েছিল, গত বছর নভেম্বরেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। অভিনেতার ফ‍্যান ক্লাবের তরফে আদৃত সুপ্রিয়ার একটি ছবিও প্রকাশ‍্যে আনা হয়েছিল। কিন্তু বছর ঘুরে গেলেও বিয়ের কোনো খবরই মেলেনি।

   

IMG 20220204 010001
অবশেষে প্রকাশ‍্যে এল সুপ্রিয়ার আংটি বদলের ছবি। তবে সকলকে চমকে দিয়ে আদৃতের সঙ্গে কিন্তু বাগদান করেননি তিনি। তাঁর হবু স্বামীর জায়গায় দেখা গিয়েছে অন‍্য এক পুরুষকে যার নাম বা অন‍্য কোনো পরিচয় এখনো জানা যায়নি। তাঁর সঙ্গেই বাগদান সেরেছেন সুপ্রিয়া। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে সেই অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন তিনি।

1643903398 supriya
পাশাপাশি সুপ্রিয়ার ঘনিষ্ঠ বন্ধু তথা মিঠাই সিরিয়ালের রাতুল অর্থাৎ উদয় প্রতাপ সিংয়ের প্রেমিকা অনামিকা চক্রবর্তীও ছবি শেয়ার করেছেন অনুষ্ঠানের। রাতুলের মাধ‍্যমে আদৃত ও অনামিকাও বেশ ভাল বন্ধু। উল্লেখ‍্য, এর আগে অনামিকাই সুপ্রিয়া ও আদৃতের ছবি শেয়ার করে তাঁদের সম্পর্কে একপ্রকার শিলমোহর দিয়েছিলেন।

এর আগে জানা গিয়েছিল, আদৃত ও সুপ্রিয়া নাকি দীর্ঘ দশ বছর ধরে সম্পর্কে ছিলেন। দুই পরিবারের সম্পর্কও নাকি দীর্ঘদিনের। সুপ্রিয়ার বাবা নাকি মুম্বইয়ের নামকরা আর্ট ডিরেক্টর। মিঠাই টিমের নানান গেট টুগেদারেও দেখা মিলেছিল সুপ্রিয়ার। ভাইরাল হয়েছিল সে সমস্ত ছবি, ভিডিও।

কিন্তু সূত্রের খবর, গত কয়েক মাস আগেই নাকি তাল কাটে দুজনের সম্পর্কে। আদৃতের ব‍্যান্ডের কনসার্টে সৌমিতৃষা সহ মিঠাইয়ের প্রায় গোটা টিমকে দেখা গেলেও ছিলেন না সুপ্রিয়া। টেলিপাড়ায় কানাঘুঁষো, এক সহ অভিনেত্রীর সঙ্গে আদৃতের বন্ধুত্ব গড়ে ওঠার জন‍্যই সম্পর্ক ভেঙেছে তাঁদের। যদিও বরাবরের মতোই বিষয়টা নিয়ে কোনো মন্তব‍্য করেননি আদৃত।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর