‘ম‍্যায় ঝুঁকেগা নেহি’, কনের হাত থেকে মালা পরতে অস্বীকার করে ‘পুষ্পা’র ডায়লগ দিলেন হবু বর! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: দু মাস হতে চলল মুক্তি পেয়েছে ‘পুষ্পা: দ‍্য রাইজ’ (pushpa)। কিন্তু ছবিটিকে ঘিরে উন্মাদনা কমার বদলে দিন দিন আরো বেড়েই চলেছে। পুষ্পার গান, সংলাপ মায় নাচের স্টেপ পর্যন্ত ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ছবির হিন্দি সংষ্করণে পুষ্পারাজ ওরফে আল্লু অর্জুনের মুখে কয়েকটি সংলাপ ব‍্যাপক জনপ্রিয় হয়েছে। এমনকি বিয়ের সময় নতুন বরের মুখেও শোনা গেল পুষ্পার সুপারহিট সংলাপ (dialogue)।

পুষ্পা সংক্রান্ত সমস্ত ভিডিওই এখন ভাইরাল হচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়। সাম্প্রতিক ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে, হবু স্ত্রীর হাত থেকে মালা পরতে অস্বীকার করছে হবু বর। ভিডিওটি একটি বিয়ের অনুষ্ঠানের। লেহেঙ্গা শেরওয়ানিতে সুন্দর করে সেজে মঞ্চের উপরে দাঁড়িয়ে রয়েছেন বর কনে।

   

IMG 20220204 130705
মালাবদল অনুষ্ঠানের আগে কনের হাতে দেখা যাচ্ছে মালা। এগিয়ে গিয়ে হবু স্বামীর গলায় মালা পরিয়ে দেওয়ার চেষ্টা করতেই পরতে অস্বীকার করেন তিনি।  ছবিতে আল্লু অর্জুনের সিগনেচার ভঙ্গিমাও করে দেখান হবু বর। তাঁর কাণ্ড দেখে ততক্ষণে হতবাক কনে সহ সেখানে উপস্থিত আমন্ত্রিতরা।

সামলে নিয়ে আবারো বরের দিকে মালা নিয়ে এগিয়ে যান কনে। গলায় পরাতে যেতেই এবার কনের হাত ধরে আটকে দেন বর। সঙ্গে ব‍্যাকগ্রাউন্ডে বেজে ওঠে পুষ্পার জনপ্রিয় সংলাপ ‘ম‍্যায় ঝুঁকেগা নেহি’। হবু বরের কাণ্ড দেখে ততক্ষণে হেসে ফেলেছেন কনেও।

https://www.instagram.com/reel/CZet73WLX0g/?utm_medium=copy_link

ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। কমেন্ট বক্সে বিচিত্র মন্তব‍্য করেছেন নেটিজেনরা। একজন মজা করে লিখেছেন, ‘দুদিন পরে চারটে লাথি খেলে এমনিই ঝুঁকে যাবেন।’ আরেকজনের মন্তব‍্য, ‘বিয়ে করলে ঝুঁকতে তো হবেই।’

প্রসঙ্গত, ‘পুষ্পা’র গল্প অনুযায়ী বাবার পরিচয় না থাকায় পুষ্পারাজ সমাজের চোখে ঘৃণার পাত্র। কারণ সে ‘অবৈধ’ সন্তান। যদিও ছবির একটা মুহূর্তে জানা যায়, পুষ্পারাজের বাবা আসলে জীবিত। কিন্তু তিনি নিজে বিবাহিত হয়েও পুষ্পার মায়ের সঙ্গে অবৈধ সম্পর্ক স্থাপন করেছিলেন।

pushpa trailer teaser 1200
তাঁদেরই ছেলে পুষ্পা। বাবা মারা যাওয়ার পর পুষ্পার সৎ ভাই তাঁকে কখনোই বাবার পদবী ব‍্যবহার করতে দেয়নি। বারবার অপমানিত হতে হতে কখনো মাথা না নোয়ানোর প্রতিজ্ঞা করে পুষ্পা। তার ‘ম‍্যায় ঝুঁকেগা নেহি’র সংলাপটা তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর