ক্যারিবিয়ানদের বিরুদ্ধে প্রথম ম্যাচের জন্য ভারতের সেরা একাদশ বেছে নিলেন প্রাক্তন ভারতীয় ওপেনার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: প্রাক্তন ভারতীয় ওপেনার আকাশ চোপড়া ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচের জন্য একটি আদর্শ একাদশ বেছে নিয়েছেন। আহমেদাবাদে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলতে ভারত সফর করবে ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৬-৯ শে ফেব্রুয়ারি। তারপর ১৬-২০ শে ফেব্রুয়ারি কলকাতায় টি-টোয়েন্টি খেলা হবে। বিসিসিআই মূল স্কোয়াড ঘোষণা করার পর বদলি হিসেবে দলে যোগ করা হয় আরও দুই খেলোয়াড়কে। করোনা ভাইরাসে আক্রান্ত শ্রেয়স আইয়ার, ঋতুরাজ গায়কোয়াড এবং শিখর ধাওয়ান সহ কয়েকজন খেলোয়াড়ের জায়গায় ময়ঙ্ক আগরওয়াল এবং ঈশান কিষান-কে যুক্ত করা হয়েছিল।

aakash chopra

   

ব্যাটারদের মধ্যে, আকাশ চোপড়া রোহিত শর্মা এবং ময়ঙ্ক আগরওয়াল-কে ওপেনার হিসেবে রেখেছেন। এরপর বিরাট কোহলি, রিশভ পন্থ এবং সূর্যকুমার যাদবকে নিয়ে মিডল অর্ডার গঠন করার সিদ্ধান্ত নিয়েছেন। লোকেশ রাহুল তার বোনের বিয়ের কারণে প্রথম খেলা থেকে অনুপস্থিত।

ওডিআইতে ভেঙ্কটেশ আইয়ার নেই বলে দীপক হুডাকে নিয়ে দল গঠনের সিদ্ধান্ত নিয়েছেন আকাশ। এছাড়া শার্দূল ঠাকুরকে বসিয়ে তিনি দীপক চাহার, প্রসিদ্ধ কৃষ্ণা এবং মহম্মদ সিরাজকে খেলানোর সিদ্ধান্ত নিয়েছেন।

একাদশটি অনেকটা এইরকম:
রোহিত শর্মা (অধিনায়ক), ময়ঙ্ক আগরওয়াল, বিরাট কোহলি, রিশভ পন্থ, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, দীপক চাহার, মহম্মদ সিরাজ, প্রসিদ কৃষ্ণ

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর