‘IPL-র মতো ফ্লিক করছ না কেন”, পোলার্ডের স্লেজিংয়ের প্রতিক্রিয়া দিলেন সূর্যকুমার যাদব

বাংলা হান্ট নিউজ ডেস্ক: রবিবার আহমেদাবাদে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওয়ান ডে-তে সহজ জয় পেয়েছে ভারত। সেই জয়ে সূর্যকুমার যাদব একটি ধীর স্থির এবং ধৈর্যবান ইনিংস খেলেছেন। সূর্যকুমার ৩৬ বলে ৩৪ রানে অপরাজিত থাকেন যার ফলে ভারত মাত্র ২৮ ওভারে ১৭৭ রানের লক্ষ্য তাড়া করে ছয় উইকেট হাতে রেখে তিন ম্যাচের সিরিজে ১-০ ফলে এগিয়ে যায়।

ম্যাচের পরে, সূর্যকুমার জানিয়েছিলেন যে তার এবং ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কায়রন পোলার্ডের মধ্যে ম্যাচের মাঝে কিছু কথা হয়েছিল। তখন তিনি ক্রিজে ব্যাট করছিলেন। সূর্যুকুমার জানিয়েছেন যে তার মুম্বাই ইন্ডিয়ান্সের সতীর্থ পোলার্ড, তাকে জিজ্ঞাসা করেছিলেন কেন তিনি আইপিএলের মতো এয়ারে শট খেলছেন না।

   

Suryakumar Yadav Kieron Pollard

সূর্যুকুমার বলেছেন, “পোলার্ড আমাকে কিছু কথা বলেছিল। ও বলছিল, ‘মিডউইকেট খোলা আছে, কেন তুমি আইপিএলের মতো ফ্লিক করছো না।’ তবে এখানে পরিস্থিতি আলাদা ছিল। আমি শেষ পর্যন্ত ক্রিজে থাকতে চেয়েছিলাম।” ঠিক এরকমভাবেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ওডিআইতে ভারতের হয়ে রান তাড়া করতে গিয়ে তিনি মাঝপথে আউট হয়েছিলেন, তার ফলে ৪ রানে ভারত হেরেছিল। তবে, এবার সূর্যকুমার নিশ্চিত করেছেন যাতে তিনি শেষ পর্যন্ত ক্রিজে থাকতে পারেন।

অধিনায়ক রোহিত শর্মা এবং ঈশান কিষানের সৌজন্যে ভারত শুরুটা স্বপ্নের মতো করেছিল। মাঝে পরপর বিরাট, ঈশান, রোহিত এবং পন্থের উইকেট হারিয়ে ভারত চাপে পড়ে গিয়েছিল। কিন্তু সূর্যকুমার এবং অভিষেককারী দীপক হুডা পরিস্থিতি সামলে নিয়েছিলেন।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর